shono
Advertisement

যিনি ব্রেক দিয়েছিলেন, সেই পরিচালকের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী মহিমার

কী বললেন 'পরদেশ' খ্যাত অভিনেত্রী? The post যিনি ব্রেক দিয়েছিলেন, সেই পরিচালকের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী মহিমার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:20 PM Aug 13, 2020Updated: 07:20 PM Aug 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৯৭-এ মুক্তি পেয়েছিল শাহরুখ খান (Shahrukh Khan), মহিমা চৌধুরি (Mahima Chaudhry) অভিনীত, সুভাষ ঘাই (Subhash Ghai) পরিচালিত ‘পরদেশ’। ১০ কোটি টাকা দিয়ে তৈরি সিনেমা সেসময় ৩৪ কোটি ৮৩ লক্ষ টাকার ব্যবসা করেছিল। আর ‘গডাফাদার’ সুভাষ ঘাইয়ের হাত ধরে বলিউডে প্রবেশ করেছিলেন মহিমা চৌধুরি। সেই ‘গডাফাদার’-কেই ২০২০-তে অভিযোগের বাণে বিদ্ধ করলেন নায়িকা। ভয় দেখাতেন সুভাষ। তাঁর জন্য বলিউডে একাধিক ছবি হাতছাড়া হয়েছে। এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন: পাকিস্তানি শিল্পীর গান চুরির অভিযোগ! ফের বিতর্কে মহেশ ভাটের ‘সড়ক ২’]

এক সাক্ষাৎকারে, মহিমা অভিযোগ করেন, ‘পরদেশ’-এর মুক্তির পর তিনি অন্য সিনেমার অফার পেয়েছিলেন। যার মধ্যে একটি রামগোপাল ভার্মা (Ramgopal Verma) পরিচালিত ‘সত্যা’-ও ছিল। কিন্তু সুভাষ তা করতে দেননি। সুভাষ তাঁকে হুমকি দিতেন, ভয় দেখাতেন। অন্যান্য প্রযোজকদের মেসেজ করে তাঁকে না নেওয়ার কথাও বলতেন। সেই সময় একমাত্র সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এবং সলমন খানই (Salman Khan) নাকি মহিমার পাশে দাঁড়িয়েছিলেন।

মহিমার এই অভিযোগকে হাসিতে উড়িয়ে দিয়েছেন সুভাষ ঘাই। বলেছেন,

“শুনে মজা পেলাম। মহিমা এখনও আমার খুব ভালো বন্ধু। কিছুদিন আগেও আমাকে মেসেজ করেছিল। বলেছিল, ২৩ বছর পরও কোনও অনুষ্ঠানে গেলে তাঁকে ‘পরদেশ’-এর গান দিয়ে অভ্যর্থনা করা হয়। হ্যাঁ, ১৯৯৭-এ ‘পরদেশ’-এর মুক্তির পর একটা ছোট্ট ভুল বোঝাবুঝি হয়েছিল। চুক্তি লঙ্ঘন করার জন্য আমার কোম্পানি ওকে আইনি নোটিস পাঠিয়েছিল। তবে মিডিয়া ও বলিউডে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি হওয়ায় আমি নোটিস ফিরিয়ে নিয়েছিলাম। আর আমার প্রযোজনা সংস্থার সঙ্গে মহিমার চুক্তি শেষ করে দিয়েছিলাম। তিন বছর পর মহিমা নিয়ে পরিবারের সঙ্গে আমার বাড়িতে এসেছিল। নিজের আগের ব্যবহারের জন্য ক্ষমাও চেয়েছিল। আমা ওকে ক্ষমা করে দিয়েছিলাম। তারপর আমরা আবার বন্ধু হয়ে যাই। আমার মনে আমাদের জীবনে এমন ছোটখাটো ঘটনা ঘটেই থাকে। এটাই তো জীবনের নিয়ম।”

[আরও পড়ুন: করোনায় আক্রান্তের পরিবারের পাশে দেব-কলকাতা পুলিশ, যৌথ উদ্যোগে পৌঁছল প্রয়োজনীয় সামগ্রী]

নিজেদের বন্ধুত্বের প্রমাণস্বরূপ সুভাষ জানান, পরবর্তীকালে তাঁর পরিচালিত ছবি ‘কাঁচি দ্য আনব্রেকেবেল’-এ বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন মহিমা চৌধুরি।

The post যিনি ব্রেক দিয়েছিলেন, সেই পরিচালকের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী মহিমার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement