ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় কী দিল মহিমাকে?

10:22 PM Aug 18, 2016 |
Advertisement

শম্পালী মৌলিক: শোরগোল ছিল শুরু থেকেই! যখন খবর মিলেছিল পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় শিনা বোরা রহস্যমৃত্যুকে তুলে ধরতে চলেছেন ছায়াছবির পর্দায়।

Advertisement


শুরু থেকেই যদিও পরিচালক ছিলেন দোলাচলতার মধ্যে! নায়িকা নির্বাচন নিয়ে। কানাঘুষোয় শোনা গিয়েছিল, অগ্নিদেব ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাবটা প্রথমে দিয়েছিলেন তাঁর বরাবরের প্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। যে কোনও কারণেই হোক, এবারে ঋতুপর্ণা ফিরিয়ে দেন তাঁকে। তার পর সেই প্রস্তাব যায় মহিমা চৌধুরির কাছে। এবং, মহিমা রাজিও হলেন!


কার্যত দেখা গেল, মহিমা সঠিক সিদ্ধান্তই নিয়েছিলেন। ‘ডার্ক চকোলেট’ নামে সেই ছবি তাঁকে এনে দিল সেরা নায়িকার সম্মান। ক্যালিফোর্নিয়ার ফেস্টিভ্যাল অফ গ্লোব-এ সম্প্রতি প্রিমিয়ার হয়ে গেল এই ছবির। সেই উৎসবেই এই সম্মানে সম্মানিত হলেন নায়িকা।


মহিমার প্রতিক্রিয়া?
স্বাভাবিক ভাবেই আনন্দিত হয়েছেন নায়িকা। এবং, মুখ ফুটে স্বীকারও করেছেন সে কথা। ”আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। একজন অভিনেত্রী যখন তার অভিনয়ের জন্য স্বীকৃতি পায়, তার চেয়ে আনন্দের আর কিছুই হয় না”, জানিয়েছেন মহিমা।


ছবিতে অবশ্য ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের নাম পরিবর্তন করে ঈশানী রেখেছেন পরিচালক। আরও কিছু কি অদল-বদল তিনি ঘটিয়েছেন শিনা বোরা হত্যাকাণ্ডে? এখনও পর্যন্ত এই হত্যাকাণ্ডের কিনারা হয়নি, তা রয়েছে বিচারাধীন পর্যায়ে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িয়ে রয়েছেন এক মিডিয়া ব্যারন, সেই জন্যই কি সিদ্ধান্তে আসা সহজ নয়?
প্রশ্নরা রয়েছে তার জায়গাতেই! আপাতত বরং নিচের ভিডিওয় দেখে নিন ছবিতে মহিমার অভিনয়ের কয়েক ঝলক।

The post ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় কী দিল মহিমাকে? appeared first on Sangbad Pratidin.

Advertisement