shono
Advertisement

৭২ ঘণ্টার মধ্যে মায়ের কোলে ফিরল উত্তরবঙ্গ মেডিক্যাল থেকে ‘উধাও’হওয়া শিশু, গ্রেপ্তার মূল অভিযুক্ত

উত্তর দিনাজপুর থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।
Posted: 09:05 AM Apr 23, 2023Updated: 03:21 PM Apr 23, 2023

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ থেকে চুরির ৭২ ঘণ্টার মধ্যেই মায়ের কোলে ফিরল শিশু। মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে কী কারণে শিশু চুরি, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

ঘটনার সূত্রপাত গত মঙ্গলবার রাতে। ওইদিন ২৪ বছর বয়সী রঞ্জিতা সিংহ নামে এক মহিলা খড়িবাড়ি গ্রামীণ হাসপাতালে সন্তান জন্ম দেন। তারপরই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। ফলে বুধবার ভোরবেলা তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। রঞ্জিতাদেবীর অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে খাওয়ার সময় এক মহিলা তাঁকে সহযোগিতা করতে এগিয়ে আসেন। তাঁর সদ্যোজাত সন্তানকে নিজের কাছে রাখেন। কয়েক মুহূর্তেই মধ্যেই নাকি সেই মহিলা ও শিশু দু’জনই নিখোঁজ হয়ে যায় বলে অভিযোগ।

[আরও পড়ুন: কালিয়াগঞ্জে ছাত্রী ধর্ষণ-খুন কাণ্ড: মৃতদেহ ‘টেনেহিঁচড়ে’ নিয়ে যাওয়া নিয়ে শুরু রাজনৈতিক তরজা]

সঙ্গে সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছন হাসপাতালের সুপার ডক্টর সঞ্জয় মল্লিক ও মেডিক্যাল ফাঁড়ির পুলিশ। ওয়ার্ডে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ও সকলকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত শুরু করেছে পুলিশ। সেই ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে অর্থাৎ শনিবার রাতে এক মহিলাকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার করা হয়েছে শিশুটিকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর দিনাজপুর জেলার চোপড়া থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে অভিযুক্তের নাম পরিচয় জানাতে চায়নি পুলিশ। রবিবার এই বিষয়ে মাটিগাড়া থানায় বিস্তারিত জানাবেন পুলিশ কমিশনার। মেডিক্যাল কলেজের ডেপুটি সুপার সুদীপ্ত মণ্ডল বলেন, “পুলিশের তরফে জানা গিয়েছে ওই সদ্যোজাত ও মূল অভিযুক্তকে পাওয়া গিয়েছে। এর বেশি কিছু জানা নেই।”

 

[আরও পড়ুন: পুলিশ লকআপে থাকাকালীন মারধরের অভিযোগ, বন্দিমৃত্যু ঘিরে শোরগোল নরেন্দ্রপুরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার