shono
Advertisement

‘টপলেস’ সানিকে তো দেখেছেন, জানেন কীভাবে হয় শুটিং?

দেখে নিন সেই নেপথ্যের ভিডিও। The post ‘টপলেস’ সানিকে তো দেখেছেন, জানেন কীভাবে হয় শুটিং? appeared first on Sangbad Pratidin.
Posted: 11:29 AM Aug 01, 2017Updated: 05:59 AM Aug 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেদিন থেকে তিনি বলিপাড়ার সিনেদুনিয়ায় পা রেখেছেন সেদিন থেকেই খবরের শিরোনামে। কখনও টানাটানি পড়েছে তাঁর অতীত পেশা নিয়ে, কখনও আবার বর্তমান জীবন নিয়ে। হ্যাঁ, সানি লিওনের কথাই হচ্ছে। সম্প্রতি সামনে এল সানির একটি শুটিংয়ের নেপথ্য দৃশ্য।

Advertisement

কেন বারবার সোশ্যাল মিডিয়ায় হেনস্তার শিকার হচ্ছেন নায়িকারা? ]

এককালে পেশায় ছিলেন পর্নস্টার। নীল দুনিয়ার মায়া সানি ত্যাগ করেছেন। কিন্তু সে ট্যাগ যেন কিছুতেই যাওয়ার নয়। আর তাই তিনি যাই করুন না কেন, ঘুরেফিরে সেই একই প্রসঙ্গ চলে আসে। এমনকী দুর্ভিক্ষ কবলিত অঞ্চলের এক শিশুকন্যাকে দত্তক নিলেও নেটিজেনরা পুরনো প্রসঙ্গ তুলে খোঁচা দিতে ছাড়েন না। আর ইন্টারভিউ হলে তো কোনও কথাই নেই। যেনতেন প্রকারে সানিকে অতীতের মুখোমুখি বসিয়ে টিআরপি বাড়ানো একরকম রেওয়াজ হয়ে দাঁড়িয়েছে। অবশ্য বলিউডি সিনেমাও এর বাইরে বিশেষ কোনও পথ ধরেনি। মোটামুটি আইটেম সংয়ে লাস্য ছড়ানো আর শরীরী আবেদনে দর্শক মাতানোর কাজের বেশি সানির জন্য বেশি কিছু মঞ্জুর করতে নারাজ অধিকাংশ বলিপাড়ার পরিচালকই। সানি নিজেও বোধহয় তা জানেন। আর তাই প্রথমসারিদের নায়িকাদের হটিয়ে আইটেম সংয়ে এখন তিনি প্রায় নির্বিকল্প হয়ে উঠেছেন।

হঠাৎ পর্নে আসক্তি কমছে দর্শকদের, কেন জানেন?  ]

দিনকয়েক আগেই মুক্তি পেয়েছিল ‘বাদশাহো’ ছবির ‘পিয়া মোরে’ গানটি। প্রকাশ মাত্রই লক্ষ লক্ষ মানুষ তা দেখে ফেলেছিলেন। সেখানে সাহসী সানি আরও একবার টপলেস হয়ে ধরা দিয়েছিলেন। অনেকেরই প্রশ্ন ছিল এরকম দুঃসাহসিক দৃশ্যের শুটিং হয় কীভাবে? এবার তাও সামনে এল। গানের মেকিংয়ের ভিডিও প্রকাশ্যে এনেছেন ছবি নির্মাতার। আর সেখানেই দেখা গেল অন্য এক সানি লিওনকে। ক্যামেরার সামনে লাস্যময়ী হয়ে উঠতে সানিকে কতটা কসরত করতে হয়, তাইই ধরা আছে এ ভিডিওতে। দেখে নিন

The post ‘টপলেস’ সানিকে তো দেখেছেন, জানেন কীভাবে হয় শুটিং? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement