shono
Advertisement

Breaking News

Malaika Arora

অর্জুনকে ছেড়ে নতুন পুরুষে মজে মালাইকা! দিলেন 'গরম' খবর

বিদেশে কোথায় সময় কাটাচ্ছেন অভিনেত্রী এইমুহূর্তে জানেন?
Published By: Sandipta BhanjaPosted: 07:35 PM Jul 17, 2024Updated: 07:35 PM Jul 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? যে কোনও ব্যক্তির জন্যই তা সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন অর্জুন-মালাইকা। তাঁদের ছয় বছরের 'পোক্ত' প্রেমে ভাঙন! বলিউডের হাইপ্রোফাইল পার্টিতে আগে সবসময়ে জুটিতে ধরা দিতেন, তবে আম্বানিদের বিয়েতে সেই রীতিতে ছেদ দেখেই জল্পনায় আরও বেশি করে সিলমোহর পড়ল। অর্জুন কাপুর একাই এলেন অনন্ত-রাধিকার বিয়েতে। অন্যদিকে এই মেগাবাজেট বিয়ে থেকে শতহস্ত দূরে ছিলেন মালাইকা অরোরা (Malaika Arora)। কোথায় সময় কাটাচ্ছেন তিনি এইমুহূর্তে?

Advertisement

'ছাঁইয়া ছাঁইয়া গার্ল' এখন স্পেনে ছুটি কাটাতে ব্যস্ত। মালাইকার সোশাল মিডিয়ায় উঁকি দিতেই স্পেন সফরের ছবির বন্যা ধরা পড়ল। কখনও বিকিনি পরে নেটপাড়ার তাপমাত্রার পারদ চড়াচ্ছেন তো কখনও বা আবার খানাপিনার রঙিন মুহূর্ত শেয়ার করছেন। তবে একটা খাবারের ছবিতেই ধরা পড়ল চমকে দেওয়ার মতো মুহূর্ত! যেখানে খাবারের অন্যপ্রান্তে আবছা অবস্থায় দেখা যাচ্ছে এক সুদর্শন পুরুষকে। কে এই রহস্যময় পুরুষ? কৌতূহলের মাত্রা উত্তরোত্তর বাড়ছে নেটপাড়ায়। আর সেই ছবি দেখেই নেটপাড়ার একাংশের ধারণা, 'অর্জুনকে ভুলে মালাইকা হয়তো নতুন পুরুষে মজেছেন।' মার্বেলাতে ছুটির মেজাজে অভিনেত্রীকে দেখা গেলেও সঙ্গী কে? সেটা এখনও ফাঁস করেননি মালাইকা। আর সেখান থেকেই নতুন সম্পর্কের গুঞ্জনের সূত্রপাত! মালাইকার নতুন সঙ্গী কে? সেদিকে অবশ্যই নজর থাকবে নেটপাড়ার।

অর্জুন কাপুর (Arjun Kapoor), মালাইকা অরোরার (Malaika Arora) সম্পর্ক ভাঙার খবরে সরগরম বি-টাউন। গতবছর থেকেই মাঝেমধ্যে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। এর মাঝে দুই তরফেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছিলেন। কেউ শান্তির খোঁজে তো কেউ বা আবার আবর্জনা কটাক্ষে নেটপাড়ায় শোরগোল ফেলছেন! সম্পর্কে ফাটল ধরার মাঝে তৃতীয় জনের প্রবেশের কথাও শোনা যাচ্ছিল। তবে তারপরও একসঙ্গে দেখা গিয়েছে অর্জুন-মালাইকাকে। এবার তারকাজুটির বিচ্ছেদের জল্পনায় সিলমোহর! অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্রই এই খবরে সিলমোহর বসিয়েছে। তবে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাঁদের মধ্যে। একে-অপরের প্রতি শ্রদ্ধাশীল। ঘনিষ্ঠ সূত্র বলছে, এর মাঝে কারও নাক গলানো পছন্দ নয় তাঁদের। তাই বিষয়টাকে নিয়ে গোপনীয়তা বজায় রেখেছেন।

[আরও পড়ুন: ‘অনন্ত-রাধিকাকে চিনি না, কেন যাব?’, আম্বানিদের বিয়েতে আমন্ত্রিত হয়েও বিস্ফোরক তাপসী পান্নু!]

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাঁদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি। তবে বয়সের সেই ফারাকই কি তাঁদের সম্পর্কে অন্তরায় হলে দাঁড়াল?

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে নিজেদের কিছুটা সময় দিয়েছিলেন তাঁরা। দূরে থেকেই বুঝতে চেয়েছিলেন সম্পর্কের গুরুত্ব। কিন্তু সেই দূরত্বই এবার চূড়ান্ত মোড় নিল।

[আরও পড়ুন: ঘরোয়া বউভাতে সাবেকি সাজে সোহিনী, শোভনের বাড়িতে ইলিশ, মাটন-সহ রকমারি পদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement