shono
Advertisement

পারিবারিক অশান্তির জেরে মাকে রড দিয়ে পিটিয়ে খুন! পুলিশের জালে যুবক

ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালবাজার এলাকায়।
Posted: 04:32 PM Oct 26, 2022Updated: 04:32 PM Oct 26, 2022

অরূপ বসাক, মালবাজার: লোহার রড দিয়ে মাকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালবাজার এলাকায়। মেটেলি থানায় দায়ের হয়েছে খুনের অভিযোগ। যার ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

মালবাজার মহকুমার মেটেলি ব্লকের চালসা সংলগ্ন মঙ্গলবাড়ি বস্তি এলাকায় ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে, মৃত মহিলার নাম সোমারি ওঁরাও। তাঁকে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে সাজান ওঁরাওকে। স্থানীয় বাসিন্দাদের সূত্রে খবর, মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। সে সময় বাড়িতে প্রবল অশান্তি চলছিল। বাবা ও মায়ের সঙ্গে বেশ কিছুক্ষণ ধরে বচসা হয় সাজানের। অভিযোগ, বচসার জেরেই সে লোহার রড দিয়ে মাকে মারতে থাকে। গাছের ডাল দিয়েও তাঁকে আঘাত করে।

[আরও পড়ুন: পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে নয়া কর্মসূচি মহিলা তৃণমূলের, গ্রামে গ্রামে ঘুরবেন চন্দ্রিমা-কাকলিরা]

ছেলেকে বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন হেমশংকর ওঁরাও। তবে তাতে লাভ বিশেষ হয়নি। উলটে তিনিও ছেলের হাতে মার খান। ওঁরাও পরিবারের অভিযোগ, ছেলের লাগাতার আক্রমণের জেরে মাটিতে লুটিয়ে পড়েন সোমারি ওঁরাও। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। বুধবার সকালে প্রতিবেশীরা বিষয়টি জানতে পারেন। খবর যায় পুলিশের কানে। পুলিশ এসে সোমারি ওঁরাওয়ের মৃতদেহ উদ্ধার করে জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য পাঠায়।

পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতেই সাজান ওঁরাওকে গ্রেপ্তার করা হয়। অভিযোগ, ছেলের মারে গুরুতর হেমশংকরও আহত হয়েছেন। কিন্তু কী কারণে সাজান এমন কাণ্ড ঘটিয়েছে সেই সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। প্রতিবেশীরা মনে করছেন, টাকা নিয়ে গোলমালের জেরেই এমন মারাত্মক ঘটনা ঘটে গিয়েছে। যদিও পুলিশ এখনই এ বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন মেটেলি থানার আইসি সঞ্জীব নীলম কুজুর।

[আরও পড়ুন: পুকুরে নামতেই বিদ্যুৎস্পৃষ্ট দম্পতি, তুমুল বিক্ষোভ মেদিনীপুরে, ভাঙচুর পঞ্চায়েত সদস্যের বাড়িও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement