shono
Advertisement
Mamata Banerjee

'বিজেপির প্ল্যান এ সন্দেশখালি বাতিল, এবার প্ল্যান বি...', বসিরহাটে 'ষড়যন্ত্র' ফাঁস মমতার

Published By: Paramita PaulPosted: 03:25 PM May 21, 2024Updated: 04:40 PM May 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরু থেকেই উত্তাল বসিরহাট লোকসভার সন্দেশখালি। মঙ্গলবার সেই বসিরহাটে ভোটপ্রচার সারলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই মঞ্চ থেকে বিজেপির 'ষড়যন্ত্র' ফাঁস করলেন তিনি। মমতার দাবি, বিজেপির 'প্ল্যান এ' ছিল সন্দেশখালি। বাংলার মানুষ তা বাতিল করে দিয়েছে। এবার তাঁরা 'প্ল্যান বি' কার্যকর করতে চাইছে। কী এই বিজেপির 'প্ল্যান বি'?

Advertisement

এদিনের সভা থেকে মমতার দাবি, "ভোটের আগে বিজেপির প্ল্যান এ ছিল সন্দেশখালি। বাতিল হয়ে গিয়েছে। মা বোনেরাই বাতিল করে দিয়েছে।" এর পরই বিজেপির 'চক্রান্ত' ফাঁস করেন তিনি। তৃণমূল সুপ্রিমোর কথায়, "এখনও প্ল্যান বি জারি রয়েছে। ধর্মস্থানে অশান্তি তৈরির চেষ্টা করা।" এর পরই তিনি বেশ কয়েকটি ঘটনার কথা উল্লেখ করেন যেখানে গেরুয়া শিবির অশান্তি তৈরির চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন মমতা। এর পরই তাঁর আর্জি, বিজেপির ফাঁদে পা দিয়ে কেউ অশান্তি করবেন না। 

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে ‘কুকথা’! অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের প্রচারে নিষেধাজ্ঞা কমিশনের]

এদিনও বিজেপিকে তুলোধোনা করেছেন মমতা। গেরুয়া শিবিরের বিরুদ্ধে ভোটে টাকা ছড়ানোর অভিযোগ এনেছেন তৃণমূল সুপ্রিমো। এর পরই তাঁর তোপ, "ভোটের আগে চক্রান্ত করার জন্য কাউকে ২ হাজার টাকা, কাউকে ৫ হাজার টাকা দেওয়া হয়েছে। তাঁকে দিয়ে লিখিয়ে নিচ্ছে, চক্রান্ত করাচ্ছে।"

পশ্চিম মেদিনীপুরে বিজেপির দলীয় কার্যালয় থেকে বিপুল নগদ উদ্ধার হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে সেই টাকা উদ্ধার করেছিল। এর ২৪ ঘণ্টার মধ্যে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপারকে সরিয়ে দিয়েছে কমিশন। যা নিয়ে মমতার তোপ, "এই তো পার্টি অফিস থেকে কোটি-কোটি টাকা উদ্ধার হচ্ছে।" পুলিশ কর্তাকে সরিয়ে দেওয়া নিয়েও কড়া প্রতিক্রিয়া দিয়ে তিনি বলেন, "আর যে সেটা ধরল, তাকেই নির্বাচন কমিশন সাসপেন্ড করে দিল। কীভাবে চলছে আমাদের দেশটা!"

[আরও পড়ুন: স্বামী পরিযায়ী শ্রমিক, নিত্যসঙ্গী অভাব! সন্দেশখালির রেখার সম্পত্তি কত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বছরের শুরু থেকেই উত্তাল বসিরহাট লোকসভার সন্দেশখালি।
  • মমতার দাবি, বিজেপির 'প্ল্যান এ' ছিল সন্দেশখালি। বাংলার মানুষ তা বাতিল করে দিয়েছে।
  • এবার তাঁরা 'প্ল্যান বি' কার্যকর করতে চাইছে। কী এই বিজেপির 'প্ল্যান বি'?
Advertisement