shono
Advertisement
Durgapur

দুর্গাপুরে সিভিক ভলান্টিয়ারের 'দাদাগিরি'! বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রহৃত যুবক

সিভিক ভলান্টিয়ারের পালটা দাবি, মদ্যপ অবস্থায় ওই যুবক চড়াও হয়েছিল।
Published By: Paramita PaulPosted: 10:04 AM Jul 07, 2024Updated: 10:04 AM Jul 07, 2024

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: সিভিক ভলান্টিয়ারের 'দাদাগিরি'! এক যুবককে মারধরের অভিযোগ উঠেছে সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। আহত যুবক ভর্তি দুর্গাপুর মহকুমা হাসপাতালে। পালটা আহত যুবকের বিরুদ্ধে মদ্যপ অবস্থায় সিভিক ভলান্টিয়ারকে মারধরের অভিযোগ উঠেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে অণ্ডাল থানার পুলিশ।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, প্রহৃত যুবকের নাম জয় কুমার। অণ্ডালের মধুসূদনপুরের বাসিন্দা। পেশায় গ্যারেজ কর্মী। শুক্রবার সন্ধেয় গ্যারেজের জিনিসপত্র আনার জন্য কাজোড়া এলাকায় যান। সেই সময় জয়ের এক বন্ধুর সঙ্গে সিভিক ভলান্টিয়ার সঞ্জয় সিংয়ের ঝামেলা চলছিল। এই দেখে বন্ধুকে বাঁচাতে যায় জয়। এর পরই সঞ্জয় সিং নামে অণ্ডাল থানার ওই সিভিক ভলান্টিয়ার জয়ের উপর চড়াও হয় বলে দাবি। জয়কে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। মাথায় এবং মুখে চোট লাগে তাঁর।

[আরও পড়ুন:  রোদ নাকি বৃষ্টি, রথের দিন কেমন থাকবে বঙ্গের আবহাওয়া?]

জয়ের দাদা অজয় কুমার জানান, গুরুতর আহত অবস্থায় জয়কে তড়িঘড়ি দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয় সার্জিক্যাল ওয়ার্ডে। অণ্ডাল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। ইতিমধ্যে দুর্গাপুরের মহকুমা শাসক সৌরভ চট্টোপাধ্যায়ের কাছে বিষয়টি জানানো হয়েছে। এবিষয়ে অণ্ডালের এসিপি পিন্টু সাহা বলেন,"বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।" পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুপক্ষই অভিযোগ করেছে। অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের দাবি, জয় মদ্যপ অবস্থায় তাঁকে মারধর করেছে। পুলিশ তদন্ত করে দেখছে বিষয়টি।

[আরও পড়ুন: গুজরাটের বহুতলের ধ্বংসস্তূপ থেকে মিলল ৭ জনের দেহ, এখনও চলছে উদ্ধারকাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিভিক ভলান্টিয়ারের 'দাদাগিরি'!
  • এক যুবককে মারধরের অভিযোগ উঠেছে সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে।
  • আহত যুবক ভর্তি দুর্গাপুর মহকুমা হাসপাতালে।
Advertisement