shono
Advertisement

বউয়ের উসকানিতে প্রেমিকার সামনে গায়ে আগুন দেওয়ার চেষ্টা যুবকের! চৌরঙ্গীতে চাঞ্চল্য

ঘটনার জেরে এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়।
Posted: 02:30 PM Jun 19, 2023Updated: 02:32 PM Jun 19, 2023

অর্ণব আইচ: সপ্তাহের প্রথমদিনেই চৌরঙ্গীতে ব্যাপক চাঞ্চল্য। অভিযোগ, বউয়ের উসকানিতে প্রেমিকার সামনে গায়ে আগুন গিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। তাতেই চৌরঙ্গীর এক বাণিজ্যিক বহুতলে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটে বেলা বারোটা-সওয়া বারোটা নাগাদ। স্থানীয় বাসিন্দারা বহুতলের দ্বিতীয় তলায় প্রচুর চিৎকার-চেঁচামেচি শুনতে পান। তারপরই ধোঁয়া বের হতে দেখা যায়। দেখা যায় ওই যুবক নিজের গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করছে। তাঁর পাশে দাঁড়িয়ে এক মহিলা ও শিশু চিৎকার করে চলেছে। সঙ্গে সঙ্গে আগুন নেভানো হয়। খবর দেওয়া হয় পুলিশকে। আহত যুবককে পাঠানো হয় কাছের হাসপাতালে।

[আরও পড়ুন: মেঝেতে পাশাপাশি পড়ে মা ও মেয়ের নিথর দেহ, জোড়া মৃত্যু ঘিরে তীব্র চাঞ্চল্য কেষ্টপুরে]

বহুতলের ওই তলায় এক হেয়ার ও নেল আর্টের প্রতিষ্ঠান রয়েছে। সেখানে ট্রেনিংও দেওয়া হয়। শোনা গিয়েছে, প্রতিষ্ঠানে কর্মরত এক তরুণীর সঙ্গে ওই যুবকের সম্পর্ক হয়। যুবক যে বিবাহিত সেকথা ওই তরুণীকে প্রথমে জানায়নি। কিন্তু সত্য কখনও চাপা থাকে না। তরুণীর কানে খবরটি পৌঁছে যায়। তিন্তু যুবককে এড়িয়ে চলতে শুরু করেন। এতেই ক্ষিপ্ত হয়ে যুবক একাধিকবার ওই তরুণীকে হুমকি দিয়েছেন। এ বিষয়ে নাকি তরুণী শেক্সপীয়র সরণি থানায় অভিযোগও জানিয়েছিলেন।

সোমবার হেয়ার ও নেল আর্টের প্রতিষ্ঠানের সামনে স্ত্রী ও শিশুকে নিয়ে আসে ওই যুবক। তাঁর স্ত্রীর হাতেই নাকি কেরোসিনের পাত্রটি ছিল। শোনা যাচ্ছে, বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে স্ত্রীর সঙ্গে যুবকের কথা কাটাকাটি হতে থাকে। কথায় কথায় স্ত্রী যুবককে গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগানোর কথা বলেন। তা শুনেই যুবক গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। সূত্রের খবর, যুবকের চোট তেমন গুরুতর নয়। হাসপাতালে থেকে তাঁকে তাড়াতাড়ি ছেড়েও দেওয়া হবে।

[আরও পড়ুন: শিকল দিয়ে বাঁদরছানা বেঁধে ফূর্তি! কলকাতার নাইটক্লাবের বিরুদ্ধে থানায় দায়ের অভিযোগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement