shono
Advertisement

বড়দিনের শুভেচ্ছা জানাতে ৪ প্রাক্তন প্রেমিকাকে নিয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ খুললেন যুবক, তারপর…

যুবকের কাণ্ড দেখে হতবাক সকলে।
Posted: 04:50 PM Dec 25, 2021Updated: 04:50 PM Dec 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারবার সম্পর্কে জড়িয়েছেন। আলাপ, মন বিনিময়, কথাবার্তার পরই সুর কেটেছে। দু’জনের পথ হয়ে গিয়েছে আলাদা। পরিণতি বিচ্ছেদ। এভাবেই একজন নয়, কমপক্ষে ৪ জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এক যুবক। তবে কোনও সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি। তাই বড়দিনে একা। উৎসবের দিনে পুরনো স্মৃতি আগলে বাঁচতে চান যুবক। আর ঠিক সে কারণে ওই যুবক যা করলেন, তা শুনে কার্যত চমকে উঠছেন প্রায় সকলেই।

Advertisement

নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে, কী করেছেন টম নামে ওই যুবক। তবে চলুন খোলসা করে বলা যাক। সোশ্যাল মিডিয়াতেই দিনের বেশিরভাগ সময় কাটে তাঁর। বড়দিনের ঠিক আগে হোয়াটসঅ্যাপে একটি গ্রুপ তৈরি করেন। গ্রুপের নাম ‘Merry ex-mas’। টম ছাড়া ওই গ্রুপে ছিলেন আরও চারজন। তাঁরা কে, তা শুনলে চমকে যাবেন। কারণ, তাঁরা হলেন টমেরই চার প্রাক্তন প্রেমিকা।

[আরও পড়ুন: গ্রাহক নিজে না গেলেও এবার রেশন তুলতে পারবেন ‘নমিনি’, কীভাবে জানেন?]

হোয়াটসঅ্যাপ গ্রুপ যুক্ত হওয়ায় স্বাভাবিকভাবেই চমকে যান চার তরুণী। হোয়াটসঅ্যাপ গ্রুপটিতে প্রথম মেসেজটি ছিল টমেরই। তিনি সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন, “পুরনো স্মৃতি সকলের সঙ্গে ভাগ করে নিতে চাই। কারণ, আমি এ বছর বড্ড একা।” মেসেজটি দেখে টমের প্রেমিকা জিম্মা উত্তর দেন। অত্যন্ত বিরক্ত হয়ে তিনি লেখেন, “এটা কী? টম তুমি নিশ্চয়ই অত্যন্ত মদ্যপ অবস্থায় মেসেজ লিখেছ।” তবে টম থেমে যাওয়ার পাত্র নন। তিনি প্রত্যুত্তর দেন। লেখেন, “আমি সকলের সঙ্গে কথা বলতে চেয়েছিলাম। আমার সঙ্গে কিছুটা সময় কাটানোর জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি।” এরপরই মেসেজ করেন টমের আরেক প্রাক্তন প্রেমিকা বেল্লা। অত্যন্ত বিরক্ত হন তিনি। মাত্র কয়েক মিনিটের মধ্যে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন লিসা।

এই কথোপকথনের মাঝে দুই প্রেমিকা নিজেদের মধ্যে ঝগড়াঝাটিতেও জড়িয়ে পড়েন। তবে শেষ পর্যন্ত প্রাক্তন প্রেমিকা জিম্মার সঙ্গে কথোপকথন চালিয়ে যান টম। শেষমেশ প্রত্যেক প্রাক্তন প্রেমিকাকে ‘Happy Ex-Mas’ জানান টম। যদিও আর তার কথোপকথন চালিয়ে গিয়েছেন কিনা, তা জানা যায়নি।

[আরও পড়ুন: ‘বাবার শরীর ভাল নেই, ১০০ থেকে ৭ বাদ দিলে কত, ভেবে বলতে হয়’, মুকুলকে নিয়ে চিন্তিত শুভ্রাংশু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার