shono
Advertisement

শাহরুখ ঝড় লন্ডন মেট্রোতেও! ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নেচে ভাইরাল যুবক

নয়ের দশকের ঝড় তুলেছিল 'ছাঁইয়া ছাঁইয়া'।
Posted: 04:48 PM Sep 14, 2023Updated: 04:51 PM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের ‘জওয়ান’ জ্বরে কাবু সকলে। সমস্ত প্রেক্ষাগৃহ হাউসফুল। এরই মধ্যে লন্ডনের বুকে ট্রেন্ডিং কিং খানের ‘ছাঁইয়া ছাঁইয়া’ গান। বলিউড বাদশার বিখ্যাত এই গানে লন্ডনের মেট্রোয় নেচে ভাইরাল হলেন এক যুবক।   

Advertisement

গত শতাব্দীর নয়ের দশকের ঝড় তুলেছিল শাহরুখ খান অভিনীত ‘দিল সে’ ছবির ‘ছাঁইয়া ছাঁইয়া’ গান। চলন্ত ট্রেনের উপর শাহরুখ খান ও মালাইকা অরোরার সেই নাচ এখনও সবার মনে সমান জায়গা ধরে রেখেছে। এখনও এই গানে অনেক রিলস সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ায়। এবার দেখা গেল, দেশের গণ্ডি পেরিয়ে ‘ছাঁইয়া ছাঁইয়া’র তরঙ্গ পৌঁছে গিয়েছে লন্ডনের মেট্রোতেও। যেখানে এই গানে নাচতে দেখা গেল এক যুবককে। তবে তাঁর নাচ দেখলেই বোঝা যাবে নিছকই মজা করে তিনি ওই ভিডিওটি বানিয়েছেন। খানিকটা যেন মিমিক্রিই করেছেন সেই নাচটির।

[আরও পড়ুন: কেন সারমেয় সাজলেন জাপানের যুবক? নিজেই খোলসা করলেন আশ্চর্য সত্যি]

 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মেট্রোর ভিতরে বসে গান শুনছেন এক যুবক। বসে থাকতে থাকতে হঠাৎই নাচতে শুরু করেন সেই যুবক। ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে অনুকরণ করতে শুরু করেন কিং খানের। আবার ট্রেন থেকে বেরিয়ে স্টেশন চত্বরেও নিজের অনুকরণ করার প্রতিভা দেখান তিনি। ইতিমধ্যেই এই ভিডিও প্রায় আট লক্ষ মানুষ দেখে ফেলেছেন। কমেন্টের বন্যায় ভাসিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

[আরও পড়ুন: শরীরে ৬৬৭ বার মেয়ের নাম! ট্যাটু করিয়ে বিশ্বরেকর্ড গড়লেন বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার