shono
Advertisement

উত্তরপ্রদেশে ৫ বছরের শিশুকে আছড়ে খুন সন্ন্যাসীর, গণপিটুনি ক্ষিপ্ত জনতার

হাসপাতালে ভরতি ওই সন্ন্যাসী।
Posted: 03:53 PM Aug 20, 2023Updated: 03:53 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ বছর বয়সি একটি শিশুকে রাস্তায় আছাড় মেরে খুন করার অভিযোগ উঠল উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। সন্ন্যাসীর পোশাক পরা এক বয়স্ক ব্যক্তির বিরুদ্ধেই খুনের অভিযোগ উঠেছে। বালকটিকে তুলে আছাড় মারছেন সন্ন্যাসী, এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। শিশুটির মৃত্যুর পরেই উত্তেজিত জনতাও সন্ন্যাসীকে মারধর করতে শুরু করে। আহত অবস্থায় হাসপাতালে ভরতি ওই সন্ন্যাসীও।

Advertisement

ঘটনার সূত্রপাত উত্তরপ্রদেশের মথুরায় (Mathura)। জানা গিয়েছে অভিযুক্তের নাম ওমপ্রকাশ। ৫২ বছর বয়সি ওই ব্যক্তি সন্ন্যাসীর পোশাক পরে রাস্তা দিয়ে হাঁটছিলেন। সপ্তকোশী যাত্রা করছিলেন তিনি। পথে চলতে চলতে হঠাৎই পাঁচ বছর বয়সি বালকটিকে তুলে রাস্তাতেই আছাড় মারেন। বারবার আছাড় মারতে থাকেন ওই বালকটিকে। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। জানা গিয়েছে, মৃত বালকটি বাবা ওই এলাকাতেই একটি দোকান চালান।

[আরও পড়ুন: যাদবপুর ছাত্রমৃত্যু কাণ্ডে নয়া মোড়, আচমকাই পদত্যাগ করলেন ডিন অফ সায়েন্স]

শিশুটির মৃত্যুর পরেই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় জনতা। রেগে গিয়ে তাঁরা প্রবল মারধর করতে থাকেন ওই বয়স্ক সন্ন্যাসীকে। তবে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে কোনওরকমে উদ্ধার করা হয় ওই সন্ন্যাসীকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

কে আচমকা একটি শিশুকে খুন করলেন ওই সন্ন্যাসী, তা এখনও জানা যায়নি। স্থানীয় পুলিশের সুপারিন্টেনডেন্ট ত্রিগুণ বাইসেন জানান, “ওই সন্ন্যাসীকে জিজ্ঞাসাবাদ করার পর জানা যাবে, কেন শিশুটিকে খুন করলেন তিনি। তবে এখন তাঁর শারীরিক অবস্থা খুবই খারাপ। তিনি স্থিতিশীল হলে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।”

[আরও পড়ুন: ‘ক্যাম্পাসে মদ্যপান করা আমার অধিকার’, যাদবপুরের ছাত্রীর মন্তব্যে বিতর্কের ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement