shono
Advertisement

মাঝআকাশে যাত্রীর নাক-মুখ দিয়ে রক্তপাত, বিমানের জরুরি অবতরণেও বাঁচানো গেল না প্রাণ

ইন্দোর বিমানবন্দরে জরুরি অবতরণ করে মাদুরাই থেকে দিল্লিগামী ইন্ডিগো বিমানটি।
Posted: 10:24 AM Jan 15, 2023Updated: 10:24 AM Jan 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝআকাশে আচমকাই অসুস্থ যাত্রী। ক্রমাগত রক্ত বেরিয়ে আসছিল মুখ থেকে। বিমানের জরুরি অবতরণ করেও বাঁচানো যায়নি বৃদ্ধকে। শনিবার বিকেরে ইন্দোর বিমানবন্দরে জরুরি অবতরণ করে মাদুরাই থেকে দিল্লিগামী ইন্ডিগো বিমানটি। কিন্তু শেষরক্ষা হয়নি। অসুস্থ বিমানযাত্রীকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Advertisement

শনিবার বিকেল মাদুরাই থেকে দিল্লির উদ্দেশে রওনা দিয়েছিল ইন্ডিগোর ৬ই-২০৮৮ বিমানটি। সেই বিমানের যাত্রী ছিলেন ৬০ বছরের অতুল গুপ্ত। মাঝ আকাশে দেখা যায় তাঁর নাক-মুখ দিয়ে ক্রমাগত রক্তপাত হচ্ছে। তাঁর শারীরিক অবস্থারও অবনতি হচ্ছিল। অসুস্থ যাত্রীর চিকিৎসার স্বার্থে সঙ্গে সঙ্গে বিমানটি বিকেল সাড়ে পাঁচটা নাগাদ মধ্যপ্রদেশের ইন্দোর বিমানবন্দরে জরুরি অবতরণের ব্যবস্থা করা হয়। অবতরণের পর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: প্রেম, রহস্য আর নকশাল আন্দোলনের মিশেল, ‘কাবেরী অন্তর্ধান’ নিয়ে মুখোমুখি কৌশিক গঙ্গোপাধ্যায়]

জানা গিয়েছে, অতুলবাবু উচ্চ রক্তচাপ ও ডায়েবেটিসের সমস্যায় ভুগছিলেন। মাঝ আকাশে তাঁর অসুস্থতা আরও বেড়ে যায়। বিমানে প্রাথমিক চিকিৎসা করা হয়েছিল বলে খবর। কিন্তু তারপরেও বাঁচানো যায়নি ওই বৃদ্ধকে। ওই যাত্রীকে যে চিকিৎসকরা হাসপাতালে নিয়ে গিয়েছিলেন, তাঁদের মধ্যে একজন জানান, আগে থেকেই হৃদপিণ্ডের সমস্যায় ভুগছিলেন অতুল। উচ্চ রক্তচাপ এবং সুগারের সমস্যা থাকায় বিমানে উঠে আরও অসুস্থ হয়ে পড়েন তিনি।

পুলিশ জানিয়েছেন, মৃত যাত্রী নয়ডার বাসিন্দা। তাঁর দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে। এদিকে সন্ধে ৬টা ৪০ মিনিট নাগাদ দিল্লি পৌঁছায় ইন্ডিগোর বিমানটি।

[আরও পড়ুন: ‘উষ্ণতম’ মকর সংক্রান্তির পরই বৃষ্টিতে ভিজতে পারে কলকাতা? কী বলছে হাওয়া অফিস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement