shono
Advertisement

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, স্টেশনে দাঁড় করিয়ে রেখে উধাও হবু বর

ধর্ষণ ও প্রতারণা অভিযোগে গ্রেপ্তার মধ্যপ্রদেশের যুবক। The post বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, স্টেশনে দাঁড় করিয়ে রেখে উধাও হবু বর appeared first on Sangbad Pratidin.
Posted: 01:06 PM Jan 17, 2020Updated: 01:06 PM Jan 17, 2020

অর্ণব আইচ: কম বয়সী ‘পাত্র’র হাত ধরে কলকাতা থেকে মধ্যপ্রদেশে পাড়ি দিয়েছিলেন যুবতী। কিন্তু স্টেশনে নেমে গাড়ি নিয়ে আসার নাম করে উধাও ‘পাত্র’। কোনওমতে ‘শ্বশুরবাড়ি’ খুঁজে পেলেও সেখান থেকে রীতিমতো গলাধাক্কা ‘হবু শ্বশুর আর শাশুড়ির’। শেষ পর্যন্ত কোনওমতে কলকাতায় ফিরে এসে ওই ‘হবু স্বামী’র বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ দায়ের করেন। ৩৪ বছর বয়সের ওই যুবতীর অভিযোগের ভিত্তিতে রাকেশ প্যাটেল নামে ২৩ বছরের ওই যুবককে উল্টোডাঙা থানার পুলিশ গ্রেপ্তার করে। বৃহস্পতিবার অভিযুক্তকে শিয়ালদহ আদালতে তোলা হলে তার জামিনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী অরূপ চক্রবর্তী। তাকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

Advertisement

পুলিশ জানিয়েছে, উল্টোডাঙার বাসিন্দা ওই যুবতীর দুই মেয়ে ও ছেলে আছে, যাদের বয়স ১২ ও ১০ বছর। যুবতী কাপড়ের ব্যবসা করেন। গত বছর তাঁর স্বামীর মৃত্যু হয়। কাজের সুবাদে শিয়ালদহে এসেছিলেন। সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় ওই যুবকের। সে ‘বন্ধু’ হয়ে তাঁর পাশে দাঁড়ায়। বলে সে তাঁকে বিয়ে করে মেয়ে ও ছেলেদের দায়িত্ব নেবে। এতে যুবতী রাজি হন। যুবক উল্টোডাঙায় তাঁর বাড়িতে এসে থাকতে শুরু করে। সেই সুবাদে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সে তাঁকে ধর্ষণও করে বলে অভিযোগ।

[আরও পড়ুন : লেভেল ক্রসিং তৈরি না হওয়ার জের, ফের পিছোল টালা ব্রিজ ভাঙার কাজ]

এদিকে যুবতী তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বলে, মা-বাবার চিকিৎসার জন্য ৪০ হাজার টাকার প্রয়োজন। ওই টাকা নিয়ে সে মধ্যপ্রদেশে পান্নায় তার বাড়িতে চলে যায়। ফিরে আসে বেশ কয়েক মাস পর। ফের যুবতী বিয়ের চাপ দিলে সে বলে, ‘বিয়ে হবে পান্নায়’। ‘ভাবী স্ত্রী’কে নিয়ে মধ্যপ্রদেশে রওনা দেয় রাকেশ। ট্রেনে করে পান্নায় পৌঁছনোর পর তাঁকে অপেক্ষা করতে বলে। গাড়ি ডাকার নাম করে চলে যায়। অনেকক্ষণ পরেও না আসায় রাকেশের মোবাইলে ফোন করে দেখেন ‘সুইচড অফ’। যুবতী দমে যাননি। মোবাইলে থাকা ছবির সূত্র ধরে পান্নায় ‘হবু স্বামী’র খোঁজ চালাতে থাকেন। শেষ পর্যন্ত সন্ধান পান ‘শ্বশুরবাড়ি’র। কিন্তু বেশি বয়সের ‘বউমা’কে দেখেই তেড়েফুঁড়ে ওঠেন ‘শ্বশুর-শাশুড়ি’। রীতিমতো বচসা শুরু হয়। গলাধাক্কা দিয়ে ‘বউমা’কে বাড়ি ছাড়া করা হয়। কাঁদতে কাঁদতে কোনওমতে পান্না থেকে কলকাতায় ফিরে আসেন যুবতী। উল্টোডাঙা থানায় অভিযোগ দায়ের হলে তাঁর মেডিক্যাল পরীক্ষা হয়। আদালতে গোপন জবানবন্দিও হয়। এর মধ্যেই ফের বুধবার কলকাতায় ফিরে এসে যুবতীর সঙ্গে যোগাযোগ করে অভিযুক্ত যুবক। খবর পেয়ে পুলিশ ফাঁদ পাতে। যুবতীর সঙ্গে দেখা করতে এসেই যুবক গ্রেপ্তার হয়। তাকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। 

The post বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, স্টেশনে দাঁড় করিয়ে রেখে উধাও হবু বর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement