shono
Advertisement

মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদে বাবা খুন: গ্রেপ্তার আরও ২, আজই মৃতের পরিবারের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর

এখনও থমথমে এলাকা।
Posted: 10:42 AM Jan 25, 2023Updated: 10:54 AM Jan 25, 2023

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: পেরিয়ে গিয়েছে দু’দিন। এখনও পিটিয়ে খুনের ঘটনায় ক্ষোভে ফুঁসছে উলুবেড়িয়ায় শ্যামপুর। বুধবার দুপুরে মৃতের পরিবারের সঙ্গে দেখা করবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এদিকে খুনের ঘটনায় অভিযুক্ত বাকি দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

মঙ্গলবার রাতে মৃতদেহ এলাকায় ফিরতেই ক্ষোভে ফেটে পড়েন পরিবার-প্রতিবেশীরা। অভিযুক্তদের গ্রেপ্তার ও তাঁদের শাস্তির দাবি জানান সকলে। গ্রেপ্তার না করা পর্যন্ত দেহ আটকে বিক্ষোভ চালিয়ে যাওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন সকলে। পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামে পুলিশ। দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ। পরে পুলিশের আশ্বাসে বিক্ষোভের সিদ্ধান্ত থেকে সরে আসেন উত্তেজিত জনতা। দেহ দাহ করা হয়। রাতেই গ্রেপ্তার করা হয় খুনের ঘটনায় অভিযুক্ত শান্তনু হাঁপড়কে। বুধবার সকালে গ্রেপ্তার করা হয়েছে আরও ১ জনকে। এখনও থমথমে এলাকা।

[আরও পড়ুন: এবার জেলার মাথায় কোর কমিটি বসাচ্ছে BJP, কাজে অনীহা দেখলেই ছাঁটা হবে নেতাদের]

এদিকে এই খুনের ঘটনার প্রতিবাদ ও অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবিতে পথে নামছে বিজেপি। বুধবার সকালে বিজেপির থানা ঘেরাও কর্মসূচি রয়েছে। এদিন দুপুরে মৃতের বাড়িতে যাবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কথা বলবেন পরিবারের সঙ্গে।

ঠিক কী হয়েছিল উলুবেড়িয়ার শ্যামপুরে? হাওড়ার নস্করপুরের বাসিন্দা এক পড়ুয়া রবিবার সন্ধেয় গোবিন্দপুর এলাকায় প্রাইভেট টিউশন পড়তে গিয়েছিল। রাত ন’টা নাগাদ টিউশন পড়ে বাড়ি ফিরছিল। অভিযোগ, সেই সময় তার পথ আটকায় ৩ মদ্যপ যুবক। অভিযোগ, ছাত্রীর শ্লীলতাহানি করা হয়। ওই পড়ুয়া বাড়িতে গিয়ে তার বাবাকে বিষয়টা জানায়। স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হন তিনি। রবিবার রাতেই ওই দুষ্কৃতীদের কাছে যান নাবালিকার বাবা। ঘটনার প্রতিবাদ করেন। সেখানেই তাঁকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: শিল্পী অষ্টম শ্রেণির ছাত্র, পড়ুয়ার হাতে তৈরি সরস্বতী প্রতিমায় পুজো হবে আসানসোলের স্কুলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার