shono
Advertisement

নীল ছবি দেখায় নাবালক ছেলেকে বিষ খাইয়ে খুন! ড্রেনে ফেলে দেহ লোপাট বাবার

ছেলেকে খুন করেও পরিবারের সঙ্গে স্বাভাবিক আচরণ করতেন ওই ব্যক্তি।
Posted: 08:59 PM Feb 01, 2024Updated: 08:59 PM Feb 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ফোনে নিয়মিত নীল ছবি দেখত ছেলে। সেই রাগে ১৪ বছরের কিশোরকে বিষ খাইয়ে খুন করল বাবা। শুধু তাই নয়, খুনের পর বেশ কয়েকদিনের জন্য সকলের কাছে লুকিয়েও রেখেছিলেন গোটা ঘটনা। শেষ পর্যন্ত পুলিশি জেরার মুখে ভেঙে পড়ে নিজের অপরাধ স্বীকার করেন অভিযুক্ত বাবা।

Advertisement

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) সোলাপুরে। অভিযুক্তের নাম বিজয় বাট্টু। পেশায় দর্জি। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে তাঁর সংসার। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই তাঁর ১৪ বছরের ছেলে বিশালের নামে নালিশ আসছিল স্কুল থেকে। পড়াশোনা না করা, সহপাঠীদের উত্যক্ত করা- ছেলের নামে নানা অভিযোগে বিরক্ত হয়ে উঠেছিলেন বিজয়। তার পরে জানতে পারেন, নিজের ফোনে নীল ছবি দেখে বিশাল। রীতিমতো আসক্ত হয়ে পড়েছে সে।

[আরও পড়ুন: ‘নিখোঁজ’ শাহজাহান নিয়ে শাহের কাছে নালিশ রাজ্যপালের, কড়া পদক্ষেপের আর্জি]

জানতে পেরেই ছেলেকে খুন করার সিদ্ধান্ত নিয়ে ফেলেন বিজয়। ফন্দি এঁটে গত ১৩ জানুয়ারি ছেলেকে নিয়ে বাইকে চেপে বেরোন। তার পরে ঠান্ডা পানীয়ে বিষ মিশিয়ে খেতে দেন। বিশাল অচৈতন্য হয়ে পড়তেই ড্রেনের মধ্যে তার দেহ ফেলে দিয়ে সেখান থেকে চলে যান বিজয়। বেশ কিছুক্ষণ ধরে ছেলের খোঁজ না পেয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে যান বিশালের মা। তখন স্ত্রীর সঙ্গে ছিলেন বিজয় নিজেও।

অভিযোগের তদন্ত শুরুর বেশ কয়েকদিন পরে ড্রেন থেকে উদ্ধার হয় বিশালের মৃতদেহ। সেই সময়ে বিজয়কেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাঁর বয়ানে অসঙ্গতি থেকেই পুলিশের সন্দেহ বাড়ে। শেষ পর্যন্ত জেরায় ভেঙে পড়ে নিজের অপরাধ স্বীকার করেন বিজয়। আপাতত তাঁকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

[আরও পড়ুন: মোদিকে কটাক্ষের জের? বাজেটে মালদ্বীপের বিরুদ্ধে বড় পদক্ষেপ ভারতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement