shono
Advertisement

বিয়ে কবে করবে? যুবককে প্রশ্ন করে এ কী হল অন্তঃসত্ত্বার!

অবশ্যই জেনে রাখুন এবং আপনিও সতর্ক থাকুন। The post বিয়ে কবে করবে? যুবককে প্রশ্ন করে এ কী হল অন্তঃসত্ত্বার! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:51 PM Nov 30, 2018Updated: 07:51 PM Nov 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কবে বিয়ে করবেন?’ জীবনের একটি নির্দিষ্ট বয়সের পরও অবিবাহিত থাকলে এ প্রশ্নের সম্মুখীন অনেককেই হতে হয়। সমাজের স্বাভাবিক নিয়মেই যেন সে প্রশ্ন উঠে আসে। আত্মীয়-পরিজন থেকে বন্ধু মহল, প্রত্যেকেই কৌতূহলের বশে প্রশ্নটি করে ফেলেন। অগত্যা সে প্রশ্নের উত্তরও দিতে হয়। অনেকে আবার নানা অছিলায় তা এড়িয়ে যাওয়ারও চেষ্টা করেন। কিন্তু ইন্দোনেশিয়ার এক ব্যক্তি এই প্রশ্ন শুনে যে এমন কাণ্ড ঘটাবে, তা স্বপ্নেও ভাবেননি প্রশ্নকর্তা। তর্ক-বিতর্ক, ঝগড়া-ঝাটি, রাগ-অভিমান নয়, এক্কেবারে খুনই হলেন তিনি।

Advertisement

[কড়কড়ে নোট নিয়ে চম্পট ইঁদুর, ক্যাশবাক্স খুলে মাথায় হাত ব্যবসায়ীর]

হ্যাঁ, বিশ্বাস না হলে আবার পড়ুন। সিনেমার চিত্রনাট্যের থেকেও বেশি চমকপ্রদ এ ঘটনা। অনেক সময় অলীক কাহিনির থেকেও বাস্তবের ঘটনা বেশি বিস্ময়কর হয়। এটি তারই উদাহরণ বলা যেতে পারে। এবার আসা যাক ঘটনায়।

ইন্দোনেশিয়ার ক্যাম্পাং প্যাসির জংয়ের নাগরিক ফৈজ নুরদিন। বছর আঠাশের ওই যুবক এখনও জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেনি। স্বাভাবিকভাবেই প্রতিবেশীদের কৌতূহল, কবে বিয়ের পিঁড়িতে বসবে সে। একইভাবে এ প্রশ্ন জেগেছিল ৩২ বছরের প্রতিবেশী গর্ভবতী আইশার মনেও। মাঝে মধ্যেই ফৈজকে তিনি জিজ্ঞেস করতেন বিয়ের কথা। কিন্তু বিষয়টিকে ভালভাবে নেয়নি ফৈজ। একদিন রাগের মাথায় শেষমেশ তাই ফৈজের হাতেই খুন হলেন আইশা। পুলিশ জানাচ্ছে, ফৈজকে একদিন আইশা বলেন, “অন্যদের বিয়ে হয়ে যাচ্ছে। তুমি কেন এখনও বিয়ে করছ না?” আইশার এমন কথা সহ্য করতে পারেনি সে। পরের দিনই আইশার বাড়িতে ঢুকে তাঁকে গলা টিপে হত্যা করে ফৈজ। নিজেকে বাঁচাতে ফৈজের হাতে জোর কামড় বসান আইশা। কিন্তু শেষরক্ষা করতে পারেননি। খুন করেই সেখান থেকে চম্পট দেয় ফৈজ। জাকার্তায় পালিয়ে যায় সে। তবে, পুলিশের চোখে ধুলো বেশিদিন দিতে পারেনি। তাদের হাত থেকে পালানোর চেষ্টা করলে তার পায়ে গুলি করে পুলিশ। তারপরই তাকে গ্রেপ্তার করা হয়।

[কর্তৃপক্ষের নজর এড়িয়ে বিমান ওড়াল দুই কিশোর!]

সাবধান! এবার অন্তত বিয়ের প্রশ্ন করার আগে একটু সতর্ক থাকবেন। কে কোন কথা কীভাবে নেন, কে বলতে পারে!

The post বিয়ে কবে করবে? যুবককে প্রশ্ন করে এ কী হল অন্তঃসত্ত্বার! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement