shono
Advertisement

জুয়ার আসরে সংঘর্ষ, গড়বেতায় সঙ্গীকে পিটিয়ে খুন, পালটা অভিযুক্তকে বাঁধা হল ল্যাম্পপোস্টে

গড়বেতার সাইনারা গ্রামের ঘটনায় এখনও অধরা অভিযুক্তরা।
Posted: 11:49 AM Jun 17, 2022Updated: 01:26 PM Jun 17, 2022

সম্যক খান, মেদিনীপুর: একদিকে হরিনাম সংকীর্তনের আসর, অন্যদিকে রমরমিয়ে জুয়া খেলা। পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) চন্দ্রকোণা রোডের সাইনারা গ্রামে জুয়ার আসরেই বচসা থেকে খুনের মতো নৃশংস ঘটনা ঘটে গেল। পালটা অভিযুক্তকেও ল্যাম্পপোস্টে বেঁধে রাখা হল। বৃহস্পতিবার গভীর রাতের এই ঘটনায় তপ্ত সাইনারা গ্রাম। রাত কাটলেও অশান্তির আঁচ রয়েছে। থমথমে গোটা গ্রাম। বড়সড় সংঘর্ষ এড়াতে গ্রামে মোতায়েন পুলিশ পিকেট।

Advertisement

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে। গড়বেতা (Garbeta) থানার অন্তর্গত চন্দ্রকোণা রোডে সাইনারা গ্রামে দিন কয়েক ধরে চলছিল হরিনাম সংকীর্তন। সেখানে ব্যস্ত ছিলেন গ্রামের অধিকাংশ বাসিন্দা। এই সুযোগে আসরের ঠিক উলটোদিকে, অন্ধকার জায়গা দেখে বৃহস্পতিবার জুয়ার (Betting) আসর বসিয়েছিলেন জনা কয়েক যুবক। এই আসরে জুয়াড়িদের মধ্যে বাকবিতণ্ডা থেকে শুরু হয় তুমুল বচসা। তারপরই তা গড়ায় হাতাহাতিতে। ব্যাপক মারধরের জেরে মৃত্যু হয় হরিপদ হাজারি নামে এক যুবকের। তাঁর পরিবারের অভিযোগ, জুয়ার আসরের সঙ্গীরাই হরিপদকে পিটিয়ে খুন করেছে।

[আরও পড়ুন: দেশজুড়ে বিক্ষোভের জের, সেনায় ‘অগ্নিবীর’ নিয়োগের নিয়মে বড়সড় বদল আনল কেন্দ্র]

এই ঘটনায় রাতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গ্রামে। এহেন খুনের অভিযোগ ওঠে গ্রামের প্রাক্তন প্রধান তথা তৃণমূল নেতার ভাই অরূপ ঘোষ ও তার দলবদলের বিরুদ্ধে। অরূপ নিজেও এলাকার সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। গ্রামবাসীদের একাংশের অভিযোগ, অরূপ ঘোষ অনেকদিন ধরেই এলাকায় গুন্ডাগিরি দেখাত। সকলের ত্রাস হয়ে উঠেছিল। এদিনও জুয়ার আসরে তার দলবল উপস্থিত ছিল। বচসার পর তারাই হরিপদ হাজারিকে পিটিয়ে খুন করে। তারপর তাঁরই জামা খুলে গাছের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এর পালটায় অরূপর ঘোষের দলের একজনকে ল্যাম্পপোস্টে বেঁধে রাখা হয়।

[আরও পড়ুন: রাজ্যে বিজেপির ভাঁড়ে মা ভবানী! নাড্ডাকে আর্থিক দুর্দশার অনুযোগ সুকান্তদের]

এত বড় অশান্তির খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সকালে অভিযুক্ত অরূপ ঘোষের বাড়ি ঘিরে ফেলেন গ্রামবাসীরা। দাবি, হরিপদ হাজারির খুনের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে কড়া শাস্তি দিতে হবে। এদিকে, ঘটনার পর ব্লক তৃণমূল সভাপতি রাজীব ঘোষ সাফ জানান, অভিযুক্ত অরূপ ঘোষ রাউডি গোছের, উচ্ছৃঙ্খল। তাই আগেই দল তাকে বসিয়ে দিয়েছে। এখনও অধরা অরূপ ঘোষ। গ্রামে রয়েছে পুলিশ পিকেট।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার