shono
Advertisement

‘বিরাট’ প্রেম! কোহলির ৮৮ রানের আনন্দে বিরিয়ানির দোকানে ৮৮% ছাড় ভক্তের

ছাড়ের আনন্দে হু হু করে বিকিয়েছে বিরিয়ানি।
Posted: 08:27 PM Nov 03, 2023Updated: 08:43 PM Nov 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে ক্রিকেট জ্বরে কাঁপছে দুনিয়া। এবারের বিশ্বকাপের আয়োজক দেশ হিসাবে ভারতীয়দের উন্মাদনা সব থেকে বেশি। তার মধ্যে টানা সাত ম্যাচ জিতে সেমিফাইনালে জায়গা করে নিয়ে মেন ইন ব্লু। আর যাঁদের কাঁধে ভর করে এই সাফল্য তার অন্যতম কাণ্ডারি বিরাট কোহলি। গতকালের খেলায় তাঁর ব্যাট থেকে এসেছে ৮৮ রান। আর এতেই খুশি হয়ে নিজের বিরিয়ানির দোকানে ৮৮% ছাড় দিলেন উত্তরপ্রদেশের এক বিক্রেতা।

Advertisement

বৃহস্পতিবার বিশ্বকাপে ছিল ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচ। যেখানে দ্বীপরাষ্ট্রটির বিরুদ্ধে ভারতের প্রাক্তন অধিনায়ক কোহলি করেন ৮৮ রান। একদিকে যখন মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চার-ছক্কা হাঁকাচ্ছেন বিরাট (Virat Kohli), অন্যদিকে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মুজাফফরনগরে প্রিয় ক্রিকেটারের খেলা দেখে আনন্দে মজছেন তাঁর ‘বিরাট’ ভক্ত রিজওয়ান। খেলা দেখতে দেখতেই তিনি ঠিক করেন নিজের বিরিয়ানির দোকানে বিরাটের করা রানের সমান ছাড় দেবেন। ব্যাস, যেমন ভাবা তেমন কাজ। লাগিয়ে দিলেন পোস্টার। যেখানে রয়েছে ব্যাট হাতে কোহলির একটি বড় ছবি। আর পাশেই লেখা ‘মাকবুল বিরিয়ানি’স বিরাট কোহলি ফ্যান অফার’।  

[আরও পড়ুন: মাত্র ১২ টাকায় পাপমুক্তির সার্টিফিকেট! গৌতমেশ্বর মন্দিরে বাড়ছে ভক্তদের ভিড়]

এনিয়ে রিজওয়ান জানিয়েছেন, ওই অফারে তিনি ৬০ টাকার প্লেট ৭ টাকায় বিক্রি করেছেন। তিনি আগেই তাঁর খদ্দেরদের এই বিশেষ ছাড় সম্পর্কে জানিয়ে রেখেছিলেন। মুজাফফরনগরের এই বিরিয়ানি বিক্রেতা এমনও আশা ছিল, যেন বিরাট ওই ম্যাচে ২০০ রান করেন। তাহলে তিনি তাঁর খদ্দেরদের একের বদলে দুপ্লেট বিরিয়ানি পরিবেশন করবেন। রিজওয়ান আরও বলেন, বৃহস্পতিবার তাঁর প্রায় ২০০ জন খদ্দের ওই বিশেষ ছাড়ে বিরিয়ানি উপভোগ করেছেন। ফলে কোহলির রানের দৌলতে যে বিরাট লাভ হয়েছে বিরিয়ানিপ্রেমীদের, তা বলাই যায়। 

[আরও পড়ুন: ভালোবাসা বোঝাতে প্রেমিকার মুখ থেকে জলপান যুবকের! ভিডিও ঘিরে বিতর্কের ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার