shono
Advertisement

দামি মোবাইল বুক করে মিলল ইট! অভিযুক্ত ফ্লিপকার্ট

থানায় অভিযোগ দায়ের পশ্চিম মেদিনীপুরের যুবকের। The post দামি মোবাইল বুক করে মিলল ইট! অভিযুক্ত ফ্লিপকার্ট appeared first on Sangbad Pratidin.
Posted: 08:37 AM Apr 30, 2018Updated: 05:31 PM Aug 24, 2018

রঞ্জন মহাপাত্র, কাঁথি:  দিনভর ছোটাছুটি। সময়ের বড়ই অভাব। তাই বাড়িতে বসেই যদি পছন্দের কিংবা প্রয়োজনের জিনিসটি কিনে ফেলা যায়, তাহলে মন্দ কি?  কলকাতাই শুধু নয়, জেলা, শহর থেকে শুরু করে মফঃস্বলেও অনলাইনে কেনাকাটার রেওয়াজ বাড়ছে। কিন্তু, ফ্লিপকার্টের মতো জনপ্রিয় অনলাইন সংস্থার মাধ্যমে মোবাইল বুক করে প্রতারিত হলেন এক যুবক। মোবাইলের বদলে তাঁকে ইট পাঠানো হয়েছে বলে অভিযোগ। ঘটনায় থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন ওই যুবক।

Advertisement

[দেহব্যবসার জন্য নেপালি যুবতীদের কেনিয়াতে পাচারের ছক, তারপর…]

প্রতারিত যুবকের নাম তন্ময় পাল। বাড়ি পশ্চিম মেদিনীপুরের কাঁটাখালি গ্রামে। তন্ময়ের দাবি, দিন কয়েক আগে অনলাইন সংস্থা ফ্লিপকার্টে একটি মোবাইল বুক করেছিলেন তিনি। মোবাইলটির দাম প্রায় ২২ হাজার টাকা। কিন্তু, ওই যুবক যেখানে থাকেন, সেখানে কোনও ক্যুরিয়ার সংস্থার অফিস নেই। এদিকে আবার অনলাইন সংস্থাগুলি ক্যুরিয়ার মারফত ক্রেতাদের কাছে সামগ্রী পাঠিয়ে থাকে। তন্ময় পাল জানিয়েছেন, রবিবার সকালে পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে উত্তরবাড় এলাকার এক ক্যুরিয়ার সংস্থা থেকে তাঁকে ফোন করা হয়। ফোনে জানানো হয়, তিনি যে মোবাইলটি অর্ডার করেছিলেন, সেটি সংস্থার অফিসে চলে এসেছে। সংস্থার অফিস থেকে মোবাইলটি নিয়ে যেতে বলা হয়। ফোন পেয়ে ভগবানপুরের উত্তরবাড় এলাকায় ওই ক্যুরিয়ার সংস্থার অফিসে পৌঁছান তন্ময়। তাঁকে একটি প্যাকেট দেওয়া হয়। কিন্তু, বা়ড়ি ফিরে প্যাকেটটি খুলতেই চক্ষু চড়কগাছ! তন্ময়ের দাবি, দামি মোবাইল নয়, প্যাকেটে ছিল এক টুকরো ইট! এরপরই ফের ওই ক্যুরিয়ার সংস্থার অফিসে যান তন্ময়। কিন্তু, সংস্থার আধিকারিকরা সাফ জানিয়ে দেন, অনলাইন সংস্থা ফ্লিপকার্ট থেকে যে প্যাকেট পাঠানো হয়েছে সেই প্যাকেটটিই তাঁকে দেওয়া হয়েছে। এখন প্যাকেটে যদি ইট থাকে, তাহলে ক্যুরিয়ার সংস্থার কিছু করার নেই। দামি মোবাইল বুক করে শেষে কিনা মিলল ইট! মাথায় হাত প্রতারিত তন্ময়ের। ফ্লিপকার্টের বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন তিনি।

[পোষ্য ডাবলুর হিন্দু মতে শ্রাদ্ধানুষ্ঠান, চলল ‘ব্রাহ্মণ ভোজন’]

The post দামি মোবাইল বুক করে মিলল ইট! অভিযুক্ত ফ্লিপকার্ট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement