shono
Advertisement

র‌্যাকেট নয়, ঝাঁটা নিয়েই ব্যাডমিন্টন ম্যাচে যুবক! জিততে পারলেন?

নেটদুনিয়ায় ভাইরাল 'ঝাড়ুমিন্টনের' ভিডিও।
Posted: 04:41 PM Mar 01, 2024Updated: 04:41 PM Mar 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: র‍্যাকেট হাতে দুরন্ত পারফরম্যান্স করেছন দেশ-বিদেশের প্রচুর ব্যাডমিন্টন তারকা। সাইনা নেহওয়াল-পি ভি সিন্ধুর মতো তারকারা অলিম্পিকে পদক জিতে দেশকে গর্বিত করেছেন। তাঁরা কি কখনও ভাবতে পেরেছিলেন, ঝাঁটা হাতেও বেশ ভালোই ব্যাডমিন্টন খেলা যায়? নেটদুনিয়ায় ভাইরাল এক ভিডিওতে কিন্তু ধরা পড়েছে সেরকম দৃশ্যই।

Advertisement

ইনস্টাগ্রামে (Instagram) বেশ ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, একটি ব্যাডমিন্টন কোর্টে খেলছেন দুজনে। জমে ওঠা ম্যাচের মধ্যেই ঢুকে পড়েন এক ব্যক্তি। কিন্তু র‍্যাকেট নয়, তাঁর হাতে জ্বলজ্বল করছিল ঝাঁটা। এখানেই শেষ নয়, ঝাঁটা হাতেই ম্যাচ খেলতে নেমে পড়েন ওই ব্যক্তি। তার পরের দৃশ্য দেখে তো নেটদুনিয়ার চক্ষু চড়কগাছ। ঝাঁটার হাতল দিয়ে মেরেই শাটলককটি দিব্যি নেটের ওপারে পাঠিয়ে দিচ্ছেন! বেশ কয়েকটা শটের র‍্যালি খেলে শেষমেশ পয়েন্টও জিতে ফেললেন।

[আরও পড়ুন: ‘পরিষ্কার জানিয়ে দিচ্ছি…’, BJP-তে যোগদানের জল্পনা নিয়ে সাফ কথা সরব কমল নাথের ছেলের

কে এই ব্যাডমিন্টন (Badminton), থুড়ি ঝাড়ুমিন্টন খেলোয়াড়? ইনস্টাগ্রাম থেকে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম যতীন শর্মা। পেশায় তিনি ব্যাডমিন্টন খেলোয়াড়। নিজেই ঝাঁটা দিয়ে ব্যাডমিন্টন খেলার ভিডিও পোস্ট করেন। ইতিমধ্যেই ৩০ লক্ষেরও বেশি ইউজার দেখে ফেলেছেন ভিডিওটি। মজার মজার বার্তায় ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স।

ঝাঁটা দিয়ে ব্যাডমিন্টন ম্যাচ দেখে কী বলছেন নেটিজেনরা? অধিকাংশের মতে, ব্যাডমিন্টন নয় এই ম্যাচকে ঝাড়ুমিন্টন বা ব্রুমিন্টন নাম দেওয়া উচিত। কেউ আবার বলছেন, র‍্যাকেট কিনে শুধু শুধু পয়সা খরচ করার কোনও মানে হয় না। এক নেটিজেনের কথায়, ভারতীয়দের প্রতিভা একেবারে অন্য মাত্রায় পৌঁছেছে। তবে কমেন্ট যাই হোক না কেন, ঝাড়ু হাতে ব্যাডমিন্টনের ভিডিও বেশ উপভোগ করছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশ-সহ ৩ রাজ্যে আসনরফা চূড়ান্ত এনডিএর, শরিকদের কটি আসন ছাড়ছে বিজেপি?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার