shono
Advertisement

শাশুড়িকে ধর্ষণ ‘গুণধর’জামাইয়ের, অভিযোগ জানালে স্ত্রীকে ডিভোর্সের হুমকি

বিকৃত মানসিকতার পরিচয়, বলছেন মনোবিদরা। The post শাশুড়িকে ধর্ষণ ‘গুণধর’ জামাইয়ের, অভিযোগ জানালে স্ত্রীকে ডিভোর্সের হুমকি appeared first on Sangbad Pratidin.
Posted: 11:21 AM Aug 03, 2019Updated: 11:21 AM Aug 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাশুড়িকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হল ২৭ বছরের এক যুবক। ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদের বালাপুর এলাকার গুরাম চেরুভুরে। নির্যাতিতা মহিলার অভিযোগের ভিত্তিতে শুক্রবার ভাস্কর নামে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তার বাড়ি হায়দরাবাদের কান্দিকাল এলাকায়। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ ও ভয় দেখানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: তিন টুকরো হচ্ছে কাশ্মীর, হোয়াটসঅ্যাপে ঘুরল গুজব]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত বুধবার ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের চন্দ্রনারায়ণগুট্টা থানার অন্তর্গত এলাকায়। ওইদিন শাশুড়িকে জোর করে একটি নির্জন জায়গায় নিয়ে যায় ভাস্কর। তারপর তাঁকে জোর করে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর ফের তাঁকে বাড়িতে ফিরিয়ে নিয়ে এসে বিষয়টি কাউকে না বলার পরামর্শ দেয়। যদি এই ঘটনার কথা শাশুড়ি কাউকে বলে তাহলে স্ত্রীকে ডির্ভোস দেওয়ার হুমকিও দেয়। কিন্তু, সেই হুমকিতে ভয় পাননি নির্যাতিতা মহিলা। সোজা চন্দ্রনারায়ণগুট্টা পুলিশ স্টেশনে গিয়ে সব কথা খুলে বলেন। নিজের জামাইয়ের নামে ধর্ষণ ও হুমকির অভিযোগ দায়ের করেন। এরপরই তদন্তে নামে পুলিশ। আর ঘটনার ঠিক দুদিনের মধ্যে পলাতক ভাস্করকে গ্রেপ্তার করতে সক্ষম হয় তারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩১ জুলাই ঘটনাটি ঘটেছিল। নির্যাতিতা অভিযোগ জানানোর পরেই তদন্ত শুরু করা হয়। শুক্রবার বালাপুরের গুরাম চেরুভু এলাকা থেকে গ্রেপ্তার হয় অভিযুক্ত ভাস্কর। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ ও ভয় দেখানোর অভিযোগে মামলা দায়ের হয়েছে।

[আরও পড়ুন: ভূস্বর্গে আতঙ্কের পরিবেশ, গুজবে কান না দেওয়ার বার্তা কাশ্মীরের রাজ্যপালের]

এই ধরনের ঘটনার মধ্যে দিয়ে সমাজে বিকৃত রুচির মানুষের সংখ্যা বৃদ্ধির ইঙ্গিত পাচ্ছেন মনোবিদরা। এপ্রসঙ্গে এপ্রিলে মাসে ঘটে যাওয়া গুজরাটের একটি ঘটনার কথাও উল্লেখ করেছেন তাঁরা। যেখানে নিজের ৬০ বছরের বৃদ্ধা মাকে ধর্ষণে দোষীসাব্যস্ত হয়েছে এক ব্যক্তি। এই অপরাধের জন্য তাকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত।

The post শাশুড়িকে ধর্ষণ ‘গুণধর’ জামাইয়ের, অভিযোগ জানালে স্ত্রীকে ডিভোর্সের হুমকি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement