shono
Advertisement

ষাঁড়ের পিঠে চেপে ঘোড়ার মতো ছোটালেন যুবক! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

যুবককে দেখে উঠল ‘কৈলাসপতি নাথ কি জয়’ ধ্বনি।
Posted: 04:37 PM May 07, 2023Updated: 04:37 PM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘোড়ায় চেপে টগবগিয়ে এগিয়ে চলার দৃশ্য নতুন কিছু নয়। রাজায়-রাজায় যুদ্ধ থেকে ঘোড়ায় সওয়ার পুলিশ দেখতে অভ্যস্ত প্রায় সকলেই। কিন্তু ষাঁড়ের পিঠে চেপে কাউকে ঘোড়ার মতো ছোটাকে দেখেছেন? সোশ্যাল মিডিয়ার দৌলতে এবার সে দৃশ্যেরও সাক্ষী হওয়া সম্ভব হল। যা দেখে রীতিমতো তাজ্জব হতে হয়।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral video) হয়েছে। সত্য প্রকাশ ভারতী নামের এক ইউজার ইউটিউবে ভিডিওটি আপলোড করেছেন। সেখানেই দেখা যাচ্ছে, রাতে ফাঁকা রাস্তায় বিরাটাকার এক ষাঁড়ের পিঠে চেপে টগবগ করে এগিয়ে যাচ্ছেন এক যুবক। ক্যাপশনে লিখেছেন, “হৃষিকেশের ষাঁড়সওয়ারি যুবক।” আর এই দেখেই চমকে উঠেছেন নেটিজেনরা! অনেকে অবাক হয়ে প্রশ্ন করছেন, ষাঁড় নাকি ঘোড়া! বোঝাই দায়। অনেকে আবার ওই যুবকের সাহসিকতার প্রশংসাও করেছেন। কেউ কেউ আবার দাবি করছেন, এই যুবক হয়তো পেশাদার কোনও ‘ঘোড়সওয়ার’।

[আরও পড়ুন: ‘নিজের নাম নো হিট শর্মা রাখো’, আইপিএলের ফর্ম নিয়ে রোহিতকে ধুয়ে দিলেন প্রাক্তন নির্বাচকপ্রধান]

ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের হৃষিকেশে। ষাঁড়ের পিঠে চেপে যখন যুবক যাচ্ছিলেন, পথচারীদের মধ্যে কয়েকজনকে আবার মজা করে বলতে শোনা যায়, ‘কৈলাসপতি নাথ কি জয় হো।’ আসলে এভাবে ষাঁড়ের পিঠে চড়লে পড়ে যাওয়ার প্রবল সম্ভাবনা তৈরি হয়। কিন্তু এক্ষেত্রে তেমনটা একেবারেই হয়নি। তাই শিবঠাকুরের শহরে এমন দৃশ্যের সঙ্গে অনেকে ঐশ্বরিক আশীর্বাদও খুঁজে পাচ্ছেন।

[আরও পড়ুন: হাওয়া অফিসের পূর্বাভাসে স্বস্তি, আগামী ২৪ ঘন্টায় রাজ্যের সাত জেলায় বৃষ্টির সম্ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার