shono
Advertisement

গাড়ি চাপা দিয়ে ৯ শিশুকে খুনের অভিযোগ, সাসপেন্ড বিজেপি নেতা

ঘটনার সময় নাকি মদ্যপ অবস্থায় ছিলেন ওই নেতা। The post গাড়ি চাপা দিয়ে ৯ শিশুকে খুনের অভিযোগ, সাসপেন্ড বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:37 AM Feb 27, 2018Updated: 03:31 PM Sep 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি চাপা দিয়ে নয় শিশু মৃত্যুর ঘটনায় অবশেষে দল থেকে সাসপেন্ড বিজেপি নেতা। সাসপেন্ড নেতার নাম মনোজ বৈথা। ছ’বছরের জন্য দল তাঁকে বহিষ্কার করেছে। মদ্যপ অবস্থায় স্কুলের বাচ্চাদের উপরে এসইউভি চালিয়ে দেওয়ার অভিযোগ ছিল ওই নেতার বিরুদ্ধে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ন’টি শিশুর। আহত হয় আরও ২০ জন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

গত শনিবার মর্মান্তিক ঘটনাটি ঘটে মুজাফফরপুরের ধরমপুর মিডল স্কুলে। মনোজ বৈথার বেপরোয়া এসইউভি স্কুল প্রাঙ্গনেই পিষ্ট করে দেয় স্কুল পড়ুয়াদের। এসইউভির নেম প্লেটে বৈথার নামের পাশে মহামন্ত্রী লেখা ছিল। সিসিটিভি ফুটেজে গাড়ির চালকের আসনে বৈথাকে শনাক্ত করা গিয়েছে। যদিও দুর্ঘটনার পর বৈথাকে দলীয় নেতা মানতে অস্বীকার করেছিল বিজেপি। এরপরেই সরব হয় বিরোধীরা। শিশুমৃত্যুর ঘটনার পরই বৈথার নামে একাধিক মামলা রুজু করে মৃত ও আহত শিশুদের পরিবার।

[কেন ঊর্ধ্বতন আধিকারিকদের খুন করছেন কনস্টেবলরা, উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য]

রাজনৈতিক ও পারিপার্শ্বিক চাপের মুখে একটা সময় বৈথাকে দলীয় সমর্থক মেনে নেয় বিহারের বিজেপি নেতৃত্ব। বিহার বিধানসভার বাইরে বৈথার শাস্তির দাবিতে বিক্ষোভে নামে রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি)। সেদিন মদ্যপ অবস্থায় ছিলেন মনোজ বৈথা। এমনই অভিযোগ তোলেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব।

দুর্ঘটনার পর থেকেই বেপাত্তা ওই বিজেপি নেতা। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এদিকে এই মদ্যপের বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রী নীতিশ কুমারকে কটাক্ষ করতে ছাড়েননি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি বলেন, “নীতিশজি বিহারে আপনার মদ নিষিদ্ধ করার পিছনে এটিই আসল সত্য ? মর্মান্তিক ঘটানটি ঘটানোর সময় মদ্যপ ছিলেন বিজেপি নেতা মনোজ বৈথা।” এমনই অভিযোগ রাহুল গান্ধীরও।

 [দরকার ভিটামিন-ডি, সূর্যের আলো গায়ে লাগাতে নগ্ন হয়েই প্রকাশ্যে ইঞ্জিনিয়ার]

The post গাড়ি চাপা দিয়ে ৯ শিশুকে খুনের অভিযোগ, সাসপেন্ড বিজেপি নেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement