shono
Advertisement

‘বিস্ফোরণে’র শব্দে কেঁপে উঠল কামারহাটি, জখম কমপক্ষে ৫

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 04:33 PM Jan 10, 2023Updated: 04:33 PM Jan 10, 2023

অর্ণব দাস, বারাকপুর: আচমকা বিস্ফোরণে কেঁপে উঠল কামারহাটি (Kamarhati)। জখম পাঁচজন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। একাংশের দাবি, বেআইনিভাবে অটোয় গ্যাস ভরার সময় ঘটেছে বিস্ফোরণ। উঠে এসেছে বোমা বিস্ফোরণের তত্ত্বও। তবে ঠিক ঘটেছিল এদিন সকালে, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

ঘটনার সূত্রপাত মঙ্গলবার বেলা ১২ টা নাগাদ। স্থানীয় সূত্রে খবর, আচমকা বিকট শব্দে কেঁপে ওঠে কামারহাটির এনআরএ রোড। ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়ে স্থানীয়দের মধ্যে। যেখান থেকে শব্দটি এসেছিল সেখানে ছুটে গিয়ে স্থানীয়রা দেখেন, দোকানের সামনে রাস্তার উপর জখম অবস্থায় পড়ে রয়েছেন বেশ কয়েকজন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশ ও দমকলে। দমকল আধিকারিকরা পরিস্থিতি আয়ত্তে আনে। জখমদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ।

[আরও পড়ুন: বাসে হারিয়েছে যাত্রীর খিচুড়ির টিফিন বক্স, ধনেপাতার আঁটি! খুঁজে দিতে হিমশিম পরিবহণ কর্তারা]

তবে কী থেকে এই ঘটনা? প্রাথমিকভাবে দমকল আধিকারিকরা জানিয়েছেন, বিস্ফোরণের কোনও চিহ্ন তারা পাননি। ফলে ঠিক ঘটেছে তা বলা সম্ভব নয়। তবে স্থানীয়দের দাবি, যে দোকান থেকে শব্দ ও ধোঁয়া বের হয় সেখানে বেআইনিভাবে ছোট সিলিন্ডার থেকে অটোয় গ্যাস ভরা হত। এদিনও গ্যাস ভরার সময় বিস্ফোরণের অভিযোগ উঠেছে। আবার স্থানীয় এক মহিলা দাবি করেছেন, বোমা বিস্ফোরণের ফলে এই ঘটনা। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: সিবিআইয়ের আপত্তি খারিজ, কুণাল ঘোষকে বিদেশযাত্রার অনুমতি দিল কলকাতা হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার