shono
Advertisement

জেলবন্দি পার্থর এলাকার উন্নয়নের দায়িত্বে ফিরহাদ, খতিয়ে দেখছেন কাজ

জেলবন্দি বিধায়কের এলাকা থেকে ফোন এলেই দ্রুত কাজ সারতে বলেছেন মেয়র।
Posted: 04:12 PM Sep 30, 2023Updated: 05:06 PM Sep 30, 2023

অভিরূপ দাস: ১৪ মাস ধরে জেলে বিধায়ক পার্থ চট্টোপাধ‌্যায়। এমতাবস্থায় এলাকা উন্নয়ন নিয়ে অভিযোগ নয়, বরং কলকাতা পুরসভায় ফোন করে এলাকার বাসিন্দারা বলছেন, “দারুণ কাজ হচ্ছে। অসংখ‌্য ধন‌্যবাদ।” সৌজন্যে মেয়র ফিরহাদ হাকিম।

Advertisement

জেলবন্দি বিধায়কের এলাকা থেকে ফোন এলেই দ্রুত কাজ সারতে বলেছেন মেয়র। এরই মধ্যে ওই এলাকায় একাধিক কাজ করে ফেলেছেন মেয়র। কিছু কাজ চলছে দ্রুত গতিতে। বেহালা পর্ণশ্রী শকুন্তলা পার্ক সংস্কারের কাজ শুরু করে দিয়েছেন মেয়র। বেহালার সরকারি বাসস্ট‌্যান্ডের পাশে বাজারে যাওয়ার জলকাদা রাস্তা মেরামতে বসিয়ে দিয়েছেন পেভার ব্লক।

[আরও পড়ুন: বিশ্বকাপের দলে জায়গা পাওয়ায় বিস্মিত হয়েছিলেন, স্বীকারোক্তি অশ্বিনের]

এখনও বাসস্ট‌্যান্ডের সামনের রাস্তা কাঁচা রয়েছে। শুক্রবার মেয়র জানিয়েছেন, তাও দ্রুত সারিয়ে দেওয়া হবে বলে। এদিন ফিরহাদ হাকিম জানিয়েছেন, “বাসস্ট‌্যান্ডের সামনের রাস্তার কাজ যাতে দ্রুত হয়ে যায় তার জন‌্য পরিবহন দপ্তরকে চিঠি দেবে।”

এদিকে এদিন পার্থ চট্টোপাধ‌্যায়ের এলাকা থেকে মেয়রের কাছে আর্জি জানান, দ্বৈপায়ন বন্দ্যোপাধ‌্যায়। তাঁর কথায়, “পার্থ চট্টোপাধ‌্যায় নিজের বিধায়ক তহবিলের টাকায় একটা যাত্রী প্রতীক্ষালয় তৈরি করেছিল। ওটার অবস্থা খুব খারাপ। একটু দেখুন।” তা শোনার পর সঙ্গে সঙ্গে ইঞ্জিনিয়ারিং বিভাগকে নির্দেশ দেন মেয়র। বলেন, “যাত্রী প্রতীক্ষালয়টির দিকে নজর দিন। ওটার অবস্থা খারাপ। ভালো করে বানিয়ে দিতে হবে। বিধায়ক তহবিলের টাকায় ওটা তৈরি হয়েছিল। তারপর দেখভালের অভাবে ভেঙে গিয়েছে।” উল্লেখ‌্য, বরো ইঞ্জিনিয়াররা পার্থ চট্টোপাধ‌্যায়ের বিধায়ক তহবিলের টাকায় এই যাত্রী প্রতিক্ষালয় তৈরি করেছিল।

[আরও পড়ুন: কাপ যুদ্ধের মঞ্চে শচীন-গেইলের কোন রেকর্ড ভাঙার অপেক্ষায় রোহিত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement