shono
Advertisement

আকাশ থেকে উড়ে এল ধাতব ভারী বস্তু! ক্ষেপণাস্ত্র না কি? শোরগোল গোয়ালতোড়ে

গোয়ালতোড় থানার পুলিশ ঘিরে রেখেছে এলাকা।
Posted: 06:25 PM May 22, 2023Updated: 06:56 PM May 22, 2023

সম্যক খান, মেদিনীপুর: আচমকাই আকাশ থেকে পড়ল ভারি লোহার বস্তু। ক্ষেপণাস্ত্র নাকি বোমা নাকি অন্য কিছু? মুহুর্তে আতঙ্ক ছড়াল পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে।

Advertisement

প্রথমে সকলেই ভাবলেন যে বোমা পড়েছে। পরে জানা গেল যে সেটি যুদ্ধবিমানের একটি তেলের ট‌্যাঙ্কার। স্বস্তি পেলেন গোয়ালতোড়বাসী। পুলিশ সুপার ধৃতিমান সরকার জানিয়েছেন, আতঙ্কের কিছু নেই। ওই বস্তুটি মিগ ২৯ যুদ্ধবিমানের অতিরিক্ত জ্বালানি ট‌্যাঙ্ক। কলাইকুণ্ডা বিমানঘাঁটির কর্তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাঁরা আসছেন ওই ট‌্যাঙ্কারটি নিয়ে যাওয়ার জন‌্য। গোয়ালতোড় থানার পুলিশ কর্ডন করে ঘিরে রেখেছে।

[আরও পড়ুন: রহস্যজনক মৃত্যু আদিত্য সিং রাজপুতের, বাথরুমে মিলল অভিনেতার দেহ]

ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল তিনটা নাগাদ গোয়ালতোড়ের সিয়ারবনি জঙ্গলে। হঠাৎ করে আকাশ থেকে ওই কন্টেনারটি পড়তে দেখেন জঙ্গলের পথ ধরে যাওয়া মানুষজন। মুহুর্তের মধ‌্যে তা দেখার জন‌্য ভিড় জমে যায়। বিষয়টি কী ঘটেছে সেটাই বুঝে উঠতে পারেননি কেউ। অনেকটা দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার বোমার ন‌্যায় দেখতে কন্টেনারটি। তবে ভেতর থেকে খালি ছিল। খবর পেয়ে চলে আসে পুলিশও। ঘিরে রাখা হয় এলাকাটিকে। খবর যায় কলাইকুণ্ডাতেও। পরে যখন জানা যায় যে সেটি একটি খালিত তেলের ট‌্যাঙ্কার। তখন স্বস্তি আসে সকলের মধ‌্যে। গ্রামবাসীদের ধারনা, যুদ্ধবিমান নিয়ে মহড়ার সময়ই কোনও কারনে সেটি পড়ে গিয়েছে।

[আরও পড়ুন: জেলে ফেরার পথে বন্দিদশা নিয়ে ক্ষোভ পার্থর, নাতনির জন্মদিনে প্যারোলে মুক্তির আরজি কল্যাণময়েরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার