shono
Advertisement

হুমকি দিয়েছিলেন মেসিকে, 'এলএম ১০'-এর কাছে এবার হার স্বীকার করে নিলেন মেক্সিকোর সেই বক্সার

Posted: 02:36 PM Dec 17, 2022Updated: 02:36 PM Dec 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনকয়েক আগে দিয়েছিলেন লিওনেল মেসিকে (Lionel Messi) হুমকি দিয়েছিলেন তিনি। সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে এলএম ১০-এর দুর্দান্ত অ্যাসিস্ট দেখার পরে সেই তিনিও মেসি ভক্ত হয়ে গিয়েছেন। আগের সেই ঝাঁজালো ব্যবহার আর নেই। একটা গোলের অ্যাসিস্ট পুরোদস্তুর বদলে দিয়েছে মেক্সিকান বক্সার ক্যানেলো আলভারেজকে (Canelo Alvarez)।

Advertisement

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে শেষ চারের লড়াইয়ে ডান প্রান্ত থেকে মেসির চোখধাঁধানো দৌড় এবং আলভারজেকে কোটি টাকার পাস বাড়ানো দেখে মোহিত গোটা বিশ্ব। এক আর্জেন্টাইন সাংবাদিক উপর থেকে মেসির সেই অ্যাসিস্টের ভিডিও তুলে তা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিও শেয়ার করে কানেলো আলভারেজ ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন, তাঁরও ভাল লেগেছে মেসির ওই অ্যাসিস্ট। আগুনের ইমোজি পোস্ট করেছেন কানেলো আলভারেজ। 

[আরও পড়ুন: মাত্র ১৫ রানে অলআউট সিডনি থান্ডার! হঠাৎই নেটদুনিয়ায় ট্রেন্ডিং কোহলির আরসিবি]

 

কানেলো আলভারেজ ও মেসির মধ্যে ঝামেলার সূত্রপাত মেক্সিকো ম্যাচের পরে। কানেলো আলভারেজ আর্জেন্টাইন শিবিরের ভিডিও প্রকাশ করে লিখেছিলেন, মেসি নাকি মেক্সিকোর জাতীয় পতাকা ও জাতীয় দলের জার্সির অবমাননা করেছেন। মেক্সিকান বক্সারের দাবি ছিল, মেসি পা দিয়ে সরিয়েছেন মেক্সিকোর জার্সি এবং পতাকা। তার জন্য মেসিকে হুমকি দিয়েছিলেন তিনি। বক্সারের আলভারেজের এহেন দাবি নিয়ে উত্তাল হয় ফুটবলবিশ্ব। মেসির সমর্থনে এগি্য়ে আসেন অনেকে। কানেলো আলভারেজের সমালোচনা করা হয়। মেসির অভিন্নহৃদয় বন্ধু আগুয়েরোও মেক্সিকান বক্সারের সমালোচনা করেন। 

সেই কানেলো আলভারেজ অবশ্য মেসির দুর্দান্ত অ্যাসিস্ট দেখার পরে বদলে গিয়েছেন। বাকিদের মতো তিনিও মেসির প্রেমে পড়েছেন। ম্যাচের একটা মুহূর্ত মেসির ভাবমূর্তি বদলে দিয়েছে মেক্সিকান বক্সারের কাছে। প্রকাশ্যেই জানিয়ে দিলেন, তিনি হেরে গিয়েছেন মেসির কাছে। 

 

রবিবারের ফাইনালে মেসির সামনে কিলিয়ান এমবাপে (Messi vs Kylian Mbappe)। শেষ হাসি তোলা থাকবে কার জন্য, তা দেখার অপেক্ষায় ফুটবল-বিশ্ব।

[আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনালের আগে বড় ধাক্কা ফরাসি শিবিরে, ‘ক্যামেল ভাইরাসে’ আক্রান্ত কোচ-ফুটবলাররা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement