shono
Advertisement

রাহুল গান্ধীর ভাষণ চলাকালীন মাইক বন্ধ করে দিলেন অমিত শাহ!

বিস্ফোরক অভিযোগ কংগ্রেস সভাপতির। দেখুন ভিডিও। The post রাহুল গান্ধীর ভাষণ চলাকালীন মাইক বন্ধ করে দিলেন অমিত শাহ! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:40 PM Aug 16, 2018Updated: 05:10 PM Aug 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভরা সভায় বক্তব্য রাখছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। জোরাল যুক্তিতে বোঝানোর চেষ্টা করছেন বিজেপি সাংবিধানিক গণতন্ত্রকে পদানত করার চেষ্টা করছে। রাহুলের বক্তব্যের মধ্যেই হঠাৎ তীব্র শব্দ। বন্ধ হয়ে গেল মাইক। কী বলছেন কংগ্রেস সভাপতি শোনা যাচ্ছিল না আর শুধু অস্ফুটে রাহুলের মুখ থেকে বেরিয়ে এল “অমিত শাহ মাইক বন্ধ করে দিয়েছেন।”

Advertisement

[৪ রাজ্যে বিধানসভার সঙ্গেই লোকসভা ভোট, ইঙ্গিত নির্বাচন কমিশনের]

আসলে ঘটনাটি নয়াদিল্লির। প্রাক্তন জেডিইউ সাংসদ তথা বিরোধীদের অন্যতম মুখ শরদ যাদব গণতন্ত্র বাঁচাও সম্মেলনে আহ্বান জানিয়েছেন সমস্ত বিরোধীদের। আজকের সভায় হাজির ছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-সহ অন্য বিরোধীরা। এই ‘সাঁঝি বিরাসত বাঁচাও’ আন্দোলনের মঞ্চতেই যত বিপত্তি। কথায় বলে, ‘অভাগা যেদিকে যায়, সাগর শুকিয়ে যায়।’ খানিকটা তেমনই হল কংগ্রেস সভাপতির সঙ্গে। এতক্ষণ পর্যন্ত যে মাইক এক্কেবারে সঠিকভাবে কাজ করছিল, তিনি বলতে ওঠার পরই সেই মাইক কিনা গেল বিগড়ে। একবার বিকট আওয়াজ করার পর এক্কেবারে আওয়াজ দেওয়াই বন্ধ করে দিল পুরোপুরি।

[শারীরিক সমস্যা কাটিয়ে অর্থমন্ত্রকের দায়িত্বে ফিরছেন অরুণ জেটলি]

হঠাও মাইকের এই কীর্তিতে থতোমতো খেয়ে কংগ্রেস সভাপতির মুখ থেকে অস্ফুটে বেরিয়ে এল, “অমিত শাহ নে মাইক বন্ধ কর দিয়া।” যার বাংলা তরজমা করলে দাঁড়ায়, “অমিত শাহ মাইক বন্ধ করে দিয়েছেন।” কিন্তু মাইক বন্ধের জন্য হঠাৎ বিজেপি সভাপতিকে কেন দূষলেন কংগ্রেস সভাপতি? এর উত্তর হয়তো একমাত্র তিনিই জানেন। কিন্তু মাইকের সমস্যার জন্য অমিত শাহকে দোষ দেওয়ার কোনও যুক্তি নেটিজেনরা খুঁজে পাচ্ছেন না। তারা বলছেন, এটাও খানিকটা যত দোষ নন্দ ঘোষের মতো ব্যপার।

The post রাহুল গান্ধীর ভাষণ চলাকালীন মাইক বন্ধ করে দিলেন অমিত শাহ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement