shono
Advertisement

বাহান্নর মিলিন্দের প্রেমিকা আঠেরোর অঙ্কিতা, নেটদুনিয়া ছাইল রসিকতায়

কী কী শুনতে হল তাঁকে? The post বাহান্নর মিলিন্দের প্রেমিকা আঠেরোর অঙ্কিতা, নেটদুনিয়া ছাইল রসিকতায় appeared first on Sangbad Pratidin.
Posted: 12:19 PM Nov 07, 2017Updated: 06:14 PM Sep 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নব্বইয়ে বেড়ে ওঠা যে কোনও কিশোরীকে তাঁর স্বপ্নের পুরুষের কথা জিজ্ঞেস করলে অবধারিত একটাই নাম উঠে আসবে, মিলিন্দ সোমন। সেই আলিশা চিনোয়ের গানের ভিডিওয়, তিনি যে ‘মাচো ম্যান’ হয়ে উঠে এসেছিলেন, সে ছবি আজও মন থেকে মুছে যায়নি। বস্তুত সিক্স প্যাক জমানা শুরু হওয়ার আগে, সলমন খান জামা খুলে মাত করার অনেক আগেই, ভারতীয় পুরুষের সঠিক উদাহরণ তৈরি করে দিয়েছিলেন সুপারমডেল মিলিন্দ। বাহান্নয় পা রাখলেন তিনি। আর তাঁর বর্তমান প্রেমিকা অঙ্কিতা কুনওয়ার প্রায় তাঁর হাঁটুর বয়সী। মোটে আঠেরোর। এ নিয়েই রসিকতা-ঠাট্টায় মাতল নেটদুনিয়া।

Advertisement

আপনিও দেবসেনার ভক্ত? তাহলে এই ৫ তথ্য আপনাকে চমকে দেবে ]

Happy arctic time at my @airbnb home in Oslo and Tromso #livethere #ad #Never2early4aselfie

@earthy_5

A post shared by Milind Usha Soman (@milindrunning) on

জন্মদিনটা নরওয়েতেই কাটালেন মিলিন্দ। সঙ্গে অবশ্যই ছিলেন অঙ্কিতা। কিন্তু গোল বাধল একটা জায়গায়। ভক্তদের শুভেচ্ছার উত্তর দিতে দিতেই প্রেমিকার সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন মিলিন্দ। যা দেখে চোখ কপালে উঠেছে অনেকেরই। বাহান্নর পুরুষের আঠেরোর প্রেমিকা! ব্যাপারটা হজম করতে পারেননি অনেকেই। ফলে দিনভর চলল খোরাক।

এ সম্পর্কের কথা অবশ্য গোপন করেননি মিলিন্দ। কিছুদিন আগেই তিনি তাঁর নয়া প্রেমের কথা প্রকাশ্যে এনেছিলেন। কিন্তু তাতে অবশ্য নেটদুনিয়ায় বিশেষজ্ঞদের মতামত বন্ধ করা যায়নি। কেউ কেউ বলছেন, মেয়ের বয়সি কারও সঙ্গে প্রেম করা মোটেও ভাল লক্ষণ নয়। এক কাঠি এগিয়ে কেউ বলেছেন, সম্ভবত অঙ্কিতার বাবার বয়সও মিলিন্দের থেকে কম।

তবে যে যাই বলুক ভারতের আয়রনম্যান এর কোনও জবাব দেননি। কে না জানে বরাবরই স্টিরিওটাইপ ভাঙতে ভালোবাসেন!

[  প্রাক্তন প্রেমিকের ভাইয়ের সঙ্গেই ঘনিষ্ঠ ছবি, নেটিজেনদের রোষে দীপিকা ]

The post বাহান্নর মিলিন্দের প্রেমিকা আঠেরোর অঙ্কিতা, নেটদুনিয়া ছাইল রসিকতায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement