shono
Advertisement

জন্মদিনে মমতাকে ‘মা’ সম্বোধন নুসরতের, প্রিয় ‘দিদি’কে শুভেচ্ছা সাংসদ মিমিরও

কী বললেন তৃণমূলের তরুণ দুই তুর্কী? The post জন্মদিনে মমতাকে ‘মা’ সম্বোধন নুসরতের, প্রিয় ‘দিদি’কে শুভেচ্ছা সাংসদ মিমিরও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:06 PM Jan 05, 2020Updated: 09:09 PM Jan 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। আর প্রিয় ‘দিদি’র জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানালেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান।

Advertisement

রাজনৈতিক মহলে যিনি লড়াকু দিদি হিসেবেই পরিচিত, তাঁর জন্মদিনে অঢেল শুভেচ্ছা জানালেন অভিনেত্রী নুসরত জাহানও। রবিবার সোশ্যাল মিডিয়ায় মমতাকে ‘মা’ সম্বোধন করে তিনি একটি পোস্ট করেন। লেখেন, “এক জীবন্ত অনুপ্রেরণা। মাননীয়া মুখ্যমন্ত্রী তথা প্রিয় দিদিকে জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা।” অলিখিত অভিভাবকের সুস্বাস্থ্যও কামনা করেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান তাঁর পোস্টে। এর আগেও অবশ্য একাধিক রাজনৈতিক কর্মসূচীতে গিয়ে নুসরত মমতাকে মা বলে সম্বোধন করেছিলেন।

[আরও পড়ুন: ধর্ষণের প্রতিবাদ, ছেঁড়া জামাকাপড়ে রক্তাক্ত চেহারায় পোস্ট অভিনেত্রী বিদিতার ]

‘দিদি’র সঙ্গে নুসরত-মিমির সখ্যতার কথা অবশ্য কারও অজানা নয়। নুসরত-নিখিলের বিয়ে থেকে শুরু করে পারিবারিক অনুষ্ঠান, সবেতেই উপস্থিত থাকার চেষ্টা করেন মমতা। দিন দুয়েক আগেই মুক্তি পেয়েছে নুসরতের কামব্যাক ছবি ‘অসুর’। তখনও শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে, লন্ডন সফরে ব্যস্ত মিমি চক্রবর্তীও শুভেচ্ছা জানিয়েছেন প্রিয় ‘দিদি’ মমতা বন্দ্যোপাধ্যায়কে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন। ছবিতে মমতাকে দেখা গিয়েছে দিদিসুলভভাবে মিমির গালে হাত দিয়ে পাশে বসে থাকতে।

[আরও পড়ুন: মুক্তির আগেই আইনি গেরোয় ‘ছপাক’, চিত্রনাট্য চুরির দায়ে মামলা দীপিকার বিরুদ্ধে! ]

রবিবার গোটা দিনজুড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়েছেন রাজনৈতিক স্তরের বহু নেতৃত্ব। শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করিও। দেশের সেরা মুখ্যমন্ত্রী হিসেবে যিনি তিনবার পুরস্কৃতও হয়েছেন। তাঁর দীর্ঘ রাজনৈতিক সফরও একটা অধ্যায়ের মতো। সেই কলেজজীবনেই পা রেখেছিলেন রাজনীতির দুয়ারে। আজ তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। কংগ্রেসের হাত ধরে রাজনীতির ময়দানে নামলেও পরবর্তীতে নানা আন্দোলন পেরিয়ে নিজস্ব দল তৈরি করেন। অনেকের কাছেই তিনি পরিচিত অগ্নিকন্যা নামে। আজ, ৫ জানুয়ারি তাঁর জন্মদিন। স্বীকৃতি পেয়েছেন আন্তর্জাতিক স্তরেও।

The post জন্মদিনে মমতাকে ‘মা’ সম্বোধন নুসরতের, প্রিয় ‘দিদি’কে শুভেচ্ছা সাংসদ মিমিরও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement