shono
Advertisement

৪ দিন ধরে খোঁজ খোঁজ, নিজের বাড়িতে ‘গা ঢাকা’জেএনইউ-র গবেষক ছাত্রীর

হস্টেল থেকে উধাও হয়ে গিয়েছিলেন তিনি। The post ৪ দিন ধরে খোঁজ খোঁজ, নিজের বাড়িতে ‘গা ঢাকা’ জেএনইউ-র গবেষক ছাত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 06:47 PM Mar 15, 2018Updated: 12:51 PM Aug 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে উধাও হয়ে গিয়েছিলেন। ৪ দিন কোনও খোঁজ ছিল না এক গবেষক ছাত্রীর। অবশেষে তাঁর সন্ধান মিলল। লখনউয়ে নিজের বাড়িতেই রয়েছেন তিনি। দক্ষিণ পশ্চিম দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার মিলিন্দ দেমরে জানিয়েছেন, ‘পরিবারের লোকজন আমাদের ফোন করেছিলেন। তাঁরা জানিয়েছেন, ওই ছাত্রী লখনউয়ে রয়েছেন।’ ছাত্রীর পরিবারের সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন জেএনইউ ডিন অফ স্টুডেন্টস উমেশ কদমও।

Advertisement

[ফের শিরোনামে পিএনবির ব্রাডি হাউস শাখা, ৯ কোটির নয়া কেলেঙ্কারির হদিশ]

ওই ছাত্রীর নাম পূজা কাসনা। উত্তরপ্রদেশের লখনইয়ের বাসিন্দা তিনি। দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে পিএইচি করছিলেন পূজা। বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসের শিপ্রা হস্টেলে থাকতেন। গত ১৩ মার্চ দিল্লির বসন্তকুঞ্জ থানায় পুজার নামে একটি নিখোঁজ ডায়েরি করেন পরিবারের লোকেরা। পুলিশকে তাঁরা জানিয়েছিলেন, পূজা কাসনার সঙ্গে কোনওভাবে যোগাযোগ করা যাচ্ছে না। হস্টেলে তাঁর ঘরটিও তালাবন্ধ। ঘটনা তদন্তে নেমে জেএনইউ-র শিপ্রা হস্টেলের কয়েকজন আবাসিককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জানা যায়, গত ১০ মার্চ রাতে শেষবার পূজার সঙ্গে হস্টেলের অন্য পড়ুয়াদের কথা হয়েছিল। তারপর থেকে ওই ছাত্রীকে আর হস্টেল দেখা যায়নি। ঘরেও তালা ঝুলছে। ফোনে যোগাযোগ করার চেষ্টা হয়েছিল। কিন্তু, ফোন সুইচড অফ ছিল। বাড়ির লোকেরও পূজার আর কথা হয়নি। এরপরই তড়িঘড়ি লখনউ থেকে দিল্লি চলে আসেন ওই ছাত্রীর বাড়ির লোকেরা। বসন্তকুঞ্জ থানায় পুজো কাসনার নামে নিখোঁজ ডায়েরি করা হয়। শেষ পর্যন্ত, লখনউয়ে জেএনইউ-র গবেষক ছাত্রীর সন্ধান মিলল। নিজের বাড়িতে ফিরে গিয়েছেন তিনি। দক্ষিণ-পশ্চিম দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার মিলিন্দ দেমরে জানিয়েছেন, ‘বাড়ির লোকেরা আমাদের ফোন করেছিলেন। তাঁরা জানিয়েছেন, ওই ছাত্রী লখনউতে রয়েছেন।’  পূজার কাসনার পরিবারের লোকেরা সঙ্গে ফোনে কথা বলেছেন জেএনইউ-র ডিন অফ স্টুডেন্টস উমেশ কদমও।

[পিএনবি কেলেঙ্কারি নিয়ে এই প্রথম মুখ খুললেন উর্জিত প্যাটেল]

বছর তিনেক আগে জেএনইউয়ের এক ছাত্র নিখোঁজের ঘটনা তোলপাড় হয়েছিল গোটা দেশ। ২০১৬-এর ১৫ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের হস্টেল থেকে নিখোঁজ হয়ে যান বায়োটেকনোলজি বিভাগের স্নাতকোত্তরের পড়ুয়া নাজিব আহমেদ। এখনও তাঁর সন্ধান পাওয়া যায়নি। দিল্লির হাই কোর্টের নির্দেশে ঘটনার তদন্ত করছে সিবিআই।

[হোয়্যাটসঅ্যাপে ফাঁস সিবিএসই-র দ্বাদশ শ্রেণির প্রশ্নপত্র, পরীক্ষা ঘিরে জটিলতা]

The post ৪ দিন ধরে খোঁজ খোঁজ, নিজের বাড়িতে ‘গা ঢাকা’ জেএনইউ-র গবেষক ছাত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement