shono
Advertisement

ইনস্টাগ্রাম পোস্টে উষ্ণতা ছড়ালেন মিঠুনের পুত্রবধূ মাদলসা, দেখেছেন এই ছবি?

২০১৮ সালের ১০ জুলাই মিঠুনপুত্র মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে মাদলসার বিয়ে হয়।
Posted: 05:37 PM Feb 17, 2021Updated: 08:30 PM Feb 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সাক্ষাৎ নিয়ে জল্পনা তুঙ্গে। চারদিকে যখন মহাগুরুর বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে তরজা চলছে, তখন সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তাঁর পুত্রবধূ মাদলসা শর্মা (Madalasa Sarma)।

Advertisement

প্রযোজক সুভাষ শর্মা এবং হিন্দি টেলিভিশন অভিনেত্রী শীলা শর্মার মেয়ে মাদলসা। ২০১৮ সালের ১০ জুলাই মিঠুনপুত্র মহাক্ষয় চক্রবর্তীর (Mahaakshay Chakraborty) সঙ্গে তাঁর বিয়ে হয়।

এক সাক্ষাৎকারে মাদলসা জানিয়েছিলেন ছোটবেলা থেকেই অভিনয় জগতে আসার স্বপ্ন ছিল তাঁর। সেই জন্য কিশোর নমিত কাপুরের কাছে প্রশিক্ষণও নিয়েছেন। নাচ শিখেছেন শ্যামক দাভর ও গণেশ আচারিয়ার কাছে। ২০০৯ সালে তেলুগু ছবির মাধ্যমে ডেবিউ করেন মাদলসা। তারপর থেকে একাধিক তামিল, তেলুগু ও কন্নড় ছবিতে অভিনয় করেছেন।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দেওয়ার জল্পনার মধ্যেই মুখ খুললেন প্রসেনজিৎ]

হিন্দি ছবির জগতে মাদলসার সফর শুরু হয় ২০১১ সালে ‘অ্যাঞ্জেল’ ছবির মাধ্যমে। বর্তমানে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের আদলে তৈরি হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’য় কাব্য গান্ধীর চরিত্রে অভিনয় করছেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় মাদলসা। ধারাবাহিকে তেমন সাজার অবকাশ না থাকলেও ইনস্টাগ্রামের জন্য তা পূরণ করে নেন। খোলামেলা পোশাকে ছবি আপলোড করতে কার্পণ্য করেন না। তাতে অনুরাগীদের প্রশংসাও পান মিঠুনের পুত্রবধূ।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিয়েই বাংলা ভুললেন রুদ্রনীল? সমালোচকদের কড়া জবাব অভিনেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement