shono
Advertisement

মারাঠি চ্যানেলের উপর এবার চটল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা

এমএনএসের এরকম দাবিদাওয়া এই প্রথমবার নয়... The post মারাঠি চ্যানেলের উপর এবার চটল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:35 PM Feb 28, 2017Updated: 11:05 AM Feb 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারাঠিদের আবেগে আঘাত করে এমন কোনও বিষয় টিভিতে দেখানো যাবে না। কার্যত হুমকির সুরেই কালারস মারাঠি চ্যানেলকে চিঠি দিয়ে জানিয়ে দিল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস)। চ্যানেলের একটি ডান্স-শোতে শিবাজি ও আফজল খানের একসঙ্গে নাচের একটি স্লট ছিল। তা যেন কোনওভাবেই টেলিকাস্ট না করা হয় তা জানিয়ে দিয়েছে এমএনএস।

Advertisement

এমএনএস চলচ্চিত্র শাখা চিত্রপট সেনার তরফে অমেয় খোপকর জানিয়েছে, “আমি ওই চ্যানেলকে চিঠি দিয়ে সতর্ক করেছি। শিবাজি মহারাজ আফজল খানের সঙ্গে নাচ করছে এমন কোনও অনুষ্ঠান টেলিকাস্ট করা যাবে না। চ্যানেলের তরফে আমাকে জানানো হয়েছে, তারা অনুষ্ঠানের ওই অংশটি না দেখানোর সিদ্ধান্ত নিয়েছে।”

রাগের বশে ভোট বয়কট করল আমেঠির এই গ্রাম

এমএনএসের এরকম দাবিদাওয়া এই প্রথমবার নয়। এর আগেও একাধিকবার তারা নিজেদের ‘ক্ষমতা’ দেখিয়েছে। উরি হামলার পরই এমএনএস চিত্রপট সেনার তরফে পাকিস্তানি তারকাদের ভারত থেকে চলে যাওয়ার জন্য ৪৮ ঘণ্টা সময়সীমা বেঁধে দিয়েছিলেন খোপকর। মুম্বইয়ে গজলসম্রাট গুলাম আলির অনুষ্ঠান বন্ধ করতে বাধ্য করেছিল তারাই। পাকিস্তানি সঙ্গীতশিল্পীদের সঙ্গে গান করার জন্য কটাক্ষ করতে ছাড়েনি আশা ভোঁসলেকেও।

বড়বাজারে বিধ্বংসী আগুনের জের, আশঙ্কা যানজটের

The post মারাঠি চ্যানেলের উপর এবার চটল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement