shono
Advertisement

আমিষাশীদের ফ্ল্যাট না দিলে ফল ভুগতে হবে, হুঁশিয়ারি এমএনএস-এর

খাবার অভ্যেস দেখে যারা ফ্ল্যাট বিক্রি করবেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি। The post আমিষাশীদের ফ্ল্যাট না দিলে ফল ভুগতে হবে, হুঁশিয়ারি এমএনএস-এর appeared first on Sangbad Pratidin.
Posted: 02:29 PM Apr 30, 2017Updated: 08:59 AM Apr 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই পুরনিগমের ভোটে শোচনীয় পরাজয়। এক ধাক্কায় জনপ্রিয়তা যেন অনেকটাই কমে গিয়েছে রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা বা এমএনএস-এর। তাই ফের একবার নিজেদের জনপ্রিয়তা বাড়াতে মাঠে নামল তারা। আর প্রথম পদক্ষেপ হিসেবে আমিষাশীদের পক্ষ থেকে লড়াইয়ে নেমেছে এমএনএস। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মুম্বইয়ের বড় বড় ১০টি বাড়ি তৈরির সংস্থাকে চিঠি দিয়ে তারা সাফ জানিয়েছে, যাঁরা আমিষ খান তাঁদেরও ফ্ল্যাট বিক্রি করতে হবে। কেবলমাত্র খাবারের অভ্যাসের জন্য কাউকে বঞ্চিত করা যাবে না। দলের তরফ থেকে অভিযোগে বলা হয়েছে, মুম্বইয়ের বহু ফ্ল্যাট বিক্রেতাই অনেকসময় কেবল ধর্ম এবং খাবারের অভ্যাসের জন্য ফ্ল্যাট বিক্রি করতে চান না। এটা কখনই কাম্য নয়। চিঠিতে অবিলম্বে এই নীতি থেকে সরে আসার হুঁশিয়ারি দিয়েছে এমএনএস। নাহলে ফল ভুগতে হবে বিক্রেতাদের বলেও জানানো হয়েছে।

Advertisement

[টপলেস ছবিতেই নেটদুনিয়ায় ঝড় তুললেন রিয়া]

চিঠিতে বলা হয়েছে, ‘আমাদের কাছে এরকম অনেক অভিযোগ এসেছে, যেখানে আপনি কেবলমাত্র জাত-পাত, ধর্ম কিংবা কেবল খাবার অভ্যাসের জন্য গ্রাহকদের বাড়ি বিক্রি করেননি।’ এর সঙ্গে হুঁশিয়ারি দেওয়া হয়েছে, ভবিষ্যতে আবার এরকম ঘটনা ঘটলে দল অভিযুক্ত বাড়ি নির্মাতাকে উপযুক্ত শিক্ষা দেবে। জানা গিয়েছে, ওই চিঠি পাওয়ার পর অনেকেই পাল্টা চিঠি লিখে জানিয়েছেন, তাঁরা এ ধরনের কোনও কাজ করেননি। বিশেষ করে গ্রাহক আমিষ না নিরামিষ খান, সেটা দেখে কখনই ফ্ল্যাট বিক্রি করবেন কি করবেন না, তা ঠিক করেননি।

[অফিসেই দেহব্যবসা চালাচ্ছেন মহিলা বিধায়ক, অভিযোগ পুলিশকর্তার]

কিন্তু কোনও রাজনৈতিক দলের পক্ষ থেকে ফ্ল্যাটবাড়ি নির্মাতাদের এরকম হুমকি দেওয়া কী উচিত? এই প্রশ্নের উত্তরে এমএনএসের যুব শাখার সহ-সভাপতি অখিল চিতরে বলেন, ‘বারবার তুলে ধরা সত্ত্বেও সরকার এই বিষয়ে কোনও পদক্ষেপ গ্রহণ করেনি। তাই দল নিজেদের হাতেই পুরো ব্যাপারটি তুলে নিয়েছে।’ এর আগে মুম্বই পুরনিগমের ভোটের প্রচারেও এই বিষয়টি নিয়ে সরব হয়েছিল এমএনএস। এমনকী ভিলে পার্লের একটি জৈন অধ্যুষিত এলাকায় একটি আমিষ খাবারের দোকানও দিয়েছিল তারা।

[প্রিমিয়ারে হল অকাল বোধন, সেলিব্রেশনে টিম ‘দুর্গা সহায়’]

The post আমিষাশীদের ফ্ল্যাট না দিলে ফল ভুগতে হবে, হুঁশিয়ারি এমএনএস-এর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement