shono
Advertisement

ভাইরাল কনের সাজে নগ্ন ছবি, প্রাণনাশের হুমকি শহরের আলোকচিত্রীকে

লালবাজারের দ্বারস্থ আলোকচিত্রী৷ The post ভাইরাল কনের সাজে নগ্ন ছবি, প্রাণনাশের হুমকি শহরের আলোকচিত্রীকে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:24 PM Aug 25, 2018Updated: 05:54 PM Aug 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ঠিক যেন শুভ দৃষ্টির পরের মুহূর্ত। মাথায় মুকুট। কপালে সিঁদুরের টিপ। বাঁ হাতে জোড়া পানপাতা। তাতে মুখের নিচের অংশটুকু ঢাকা। ডান হাতে লক্ষ্মীর গাছকৌটো। খোলা চুল৷ তা সামনের দিকে নামিয়ে দেওয়া। এক্কেবারে বিয়ের কনে। কিন্তু, বিয়ের সাজের ওই তরুণী একেবারেই নগ্ন। পানপাতা ধরা হাত এবং ডান দিকে ঝুলিয়ে দেওয়া চুল ঢেকেছে বুক। লক্ষ্মীর গাছকৌটো দিয়ে কনে আড়াল করে রেখেছেন তাঁর যৌনাঙ্গ। তিলোত্তমায় তোলা বাঙালি কনের এই ছবিই এখন বিভিন্ন স্যোশাল মিডিয়ায় ভাইরাল। এই ভাইরাল ছবির জন্যই এবার প্রাণনাশের হুমকি পাচ্ছেন আলোকচিত্রী প্রীতম মিত্র৷

Advertisement

[শিক্ষিকাদের নাচের ভিডিও ভাইরাল, কী উপদেশ দিলেন সংগীতা বন্দ্যোপাধ্যায়?]

বিয়ের ছবি তোলারই একটি সংস্থা রয়েছে প্রীতম মিত্রের৷ গত চার বছর ধরে পেশাগতভাবেই ওই সংস্থাটি চালাচ্ছেন তিনি। তবে বিতর্কিত এই ছবিটি প্রীতমই তাঁর এক বন্ধুর সংস্থার হয়ে তুলেছিলেন। সেই ছবি একটি গ্রুপে পোস্টও করেন তিনি৷ কিন্তু প্রীতমের দাবি, ওই পোস্ট করা ছবি নিজে হাতে ডিলিট করে দেওয়ার পরেও কেউ সেই ছবিটি ভাইরাল করে দেয়৷ এরপরেই নেটদুনিয়ায় বইতে থাকে সমালোচনার ঝড়৷ হিন্দুত্ববাদী পরিচয় দিয়ে রাজ সরকার রিংকু নামে এক যুবক তাঁকে হুমকি দিতে শুরু করেন। ওই যুবকদের অভিযোগ, লক্ষ্মীর গাছকৌটো হাতে ওই তরুণীর এরকম ছবি হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছে।

[আগামী ২৪ ঘণ্টায় কলকাতা-সহ দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস]

এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতে অন্য একদল ওই ছবিকেই বিকৃত করে দেয়৷ বিকৃত ছবিটিতে দেখা যায়, তরুণী লাল রঙের শাড়ি পরে দাঁড়িয়ে রয়েছেন।

[ফের পোকার বিষে ধুম জ্বর শিশুদের, শহরে উদ্বেগ বাড়াচ্ছে ‘স্ক্রাব টাইফাস’]

হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করা তাঁর লক্ষ্য নয় বলেই দাবি প্রীতমের৷ সোশ্যাল মিডিয়ায় হুমকিতে আতঙ্কিত হয়ে পড়েছেন ওই আলোকচিত্রী৷ শুক্রবারই লালবাজারের সাইবার ক্রাইমের দ্বারস্থ হন তিনি৷ কে বা কারা এই ঘটনার জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে বলেই দাবি পুলিশের৷ প্রীতমের থেকে অভিযোগ পাওয়ার পরই প্রাণনাশের হুমকি সংক্রান্ত ওই পোস্টগুলি ফেসবুক থেকে মুছে দেওয়া হয়েছে৷

The post ভাইরাল কনের সাজে নগ্ন ছবি, প্রাণনাশের হুমকি শহরের আলোকচিত্রীকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement