shono
Advertisement

বিয়ের থিম মোহনবাগান, প্রিয় ক্লাবকে অভিনব শ্রদ্ধা সমর্থকের

'ধন্যি ছেলে'! The post বিয়ের থিম মোহনবাগান, প্রিয় ক্লাবকে অভিনব শ্রদ্ধা সমর্থকের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:01 PM Dec 09, 2018Updated: 06:03 PM Dec 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় ক্লাবের প্রতি ভালবাসা কীভাবে উজাড় করে দেন সমর্থকরা, স্টেডিয়ামের গ্যালারিতে চোখ রাখলে তার সাক্ষী অনেক সময়ই হওয়া যায়। শুধু মাঠেই কেন, প্রিয় ক্লাবকে ভালবেসে অনেকে আবার বাড়ির রংও পালটে ফেলেন। তাই বলে একেবারে বিয়ের থিম! শুনে ও দেখে অবাক হতেই পারেন। কিন্তু নিজের বিয়েতে অতিথিদের এমনই চমক দিয়েছেন এক মোহনবাগান ভক্ত।

Advertisement

[‘হাস্যকর’ সিস্টেমের শিকার হয়েছি, ক্ষোভ উগরে দিলেন গম্ভীর]

হাওড়ার বালির অর্ক ঘোষ মোহনবাগান অন্তপ্রাণ। তাই ঠিক করেই রেখেছিলেন, বিয়ের দিনটাকে সবুজ-মেরুন রঙেই সাজিয়ে তুলবেন। সেই মতোই  প্রস্তুতি নিয়েছিলেন। আর জীবনের সেই বিশেষ দিনটি আসতেই বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজনদের অবাক করে দিলেন তিনি। প্রবেশ পথ থেকে শুরু করে পোশাক, সবেতেই ছিল শতাব্দীপ্রাচীন ক্লাবের রং।

পালতোলা নৌকা দিয়ে সবুজ-মেরুন গেট বানিয়ে লিখেছিলেন প্রিয় ক্লাবের নামও। ঠিক যেমনটা দেখা যায় মোহনবাগানের লোগোয়। অর্কর এমন চমকে যখন বুঁদ অতিথি অভ্যাগতরা, ঠিক তখনই সবুজ-মেরুন উত্তরীয় গায়ে চাপিয়ে টোপর মাথায় হাজির হয়ে তাক লাগালেন বর।

তবে একাই নন, স্ত্রী সুপর্ণার সঙ্গে উত্তরীয় ভাগ করে নিয়ে অর্ক বুঝিয়ে দিলেন এভাবেই মোহনবাগানকে সমর্থন করে যাবেন দুজনই। বর-কনেকে আশীর্বাদ করতে বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন মোহনবাগানের প্রাক্তন ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায় এবং সত্যজিৎ চট্টোপাধ্যায়।

সব খেলার সেরা ফুটবলের প্রতি বাঙালির ভালবাসা, পাগলামি ধরা পড়েছিল ধন্যি মেয়ে ছবিতে। এবার এ শহরের বুকেই ধরা পড়ল সেই ছবি। মোহনবাগানের একনিষ্ঠ সমর্থক অর্ককে তাই ‘ধন্যি ছেলে’ বললে একটুও বাড়িয়ে বলা হবে না। তবে অনেকেরই কৌতূহল, এই বিয়ের আসরে  কোনও ইস্টবেঙ্গল সমর্থক কি পা রেখেছিলেন? কে জানে!

The post বিয়ের থিম মোহনবাগান, প্রিয় ক্লাবকে অভিনব শ্রদ্ধা সমর্থকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement