shono
Advertisement

১১তম বিবাহবার্ষিকীতে স্ত্রী সাক্ষীকে বিশেষ উপহার মহেন্দ্র সিং ধোনির, কী জানেন?

ধোনি-সাক্ষীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের ভক্তরাও।
Posted: 09:23 PM Jul 04, 2021Updated: 11:54 AM Jul 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এবং সাক্ষী ধোনির (Sakshi Dhoni) বিয়ের ১১ বছর কেটে গেল। রবিবার বিবাহবার্ষিকীতে স্বভাবতই শুভেচ্ছার বন্যায় ভাসলেনও প্রাক্তন ভারত অধিনায়ক। তবে একই সঙ্গে এই বিশেষ দিনে স্ত্রী সাক্ষীকে উপহার দিতেও ভুললেন না তিনি। সাক্ষী নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেকথা জানালেন।

Advertisement

বিবাহবার্ষিকীতে স্ত্রীকে হাল-ফ্যাশনের দামী উপহার দিতে দেখা যায় বহু তারকাকেই। কিন্তু ধোনি অবশ্য সেই রাস্তায় হাঁটলেন না। নিজেদের ১১ তম বিবাহবার্ষিকীতে স্ত্রী সাক্ষীকে গাড়ি উপহার দিলেন বটে, তবে সেটা বিলাসবহুল আধুনিক গাড়ি নয়। বরং বহু পুরনো মডেলের একটি গাড়ি, যা বর্তমান সময়ে দেখা যায় না বললেই চলে। এমন ‘ভিন্টেজ কার’ উপহার পেয়ে খুশি ধোনির স্ত্রী সাক্ষীও।

[আরও পড়ুন: Copa America: মেসি ম্যাজিকেই কুপোকাত ইকুয়েডর, ফাইনালে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা?]

নিজেই উপহারের কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সাক্ষী। সেই সুবাদেই ধোনির এমন উপহারের কথা জানতে পারলেন অনুরাগীরা। পুরনো মডেলের বাইকের প্রতি ধোনির আকর্ষণের কথা প্রত্যেকেই জানেন। ধোনির সংগ্রহশালায় রয়েছে অত্যাধুনিক সব বাইকের পাশাপাশি বহু পুরনো বাইকও। ধোনিকে এখনও সেই সব পুরনো বাইকে চালাতেও দেখা যায়। স্ত্রী’র জন্য উপহার নির্বাচনের ক্ষেত্রে ধোনির সেই শখটাই সামনে এল আরও একবার। এদিন ধোনির দেওয়া উপহার ‘ভিন্টেজ কার’-এর ছবি সাক্ষী ইনস্টাগ্রামে পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘বিবাহবার্ষিকীর উপহারের জন্য ধন্যবাদ।’ এদিকে, ধোনি এবং সাক্ষীকে শুভেচ্ছা জানিয়েছে আইপিএলে ধোনির দল চেন্নাই সুপার কিংসও।

ধোনির দেওয়া উপহার

 

[আরও পড়ুন: সাগর রানা হত্যাকাণ্ড: TV চাই! আরজি তিহার জেলে বন্দি কুস্তিগির সুশীল কুমারের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement