shono
Advertisement

Breaking News

বাসের ছাদ ফুঁড়ে ঢুকে গেল ব্যারিকেড, একই দিনে দুই দুর্ভোগের সাক্ষী মুম্বই

বাসচালকের দক্ষতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। The post বাসের ছাদ ফুঁড়ে ঢুকে গেল ব্যারিকেড, একই দিনে দুই দুর্ভোগের সাক্ষী মুম্বই appeared first on Sangbad Pratidin.
Posted: 04:58 PM Jul 03, 2018Updated: 05:28 PM Jul 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের জন্য আজকের দিনটি সত্যিই দুর্ভাগ্যজনক। সকালে আন্ধেরি স্টেশনে ব্রিজ ভেঙে পড়ল আর বিকেলে ব্যস্ত সড়কে ব্যারিকেডে ধাক্কা খেয়ে উড়ে গেল বাসের ছাদ। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের সান্তাক্রুজে।

Advertisement

মঙ্গলবার বিকেলে সান্তাক্রুজের ব্যস্ত সড়ক দিয়ে যাচ্ছিল একটি ডাবল ডেকার বাস। কিন্তু রাস্তাতে উঁচু একটি ব্যারিকেডের সঙ্গে বাসের ছাদের ধাক্কা লাগে। রাস্তায় অন্য গাড়িগুলি ওই ব্যারিকেডের নিচ দিয়ে চলে যাচ্ছিল। কিন্তু উচ্চতার কারণে আটকে পড়ে বাসের ছাদ। বাসটি চলন্ত থাকার জন্য ছাদ ফুঁড়ে চলে যায় ব্যারিকেডের উপরের অংশ।

[ ৪ মাসে ২৯ জনের প্রাণ কেড়েছে গুজব, রাজ্যগুলির কাছে রিপোর্ট তলব কেন্দ্রের ]

ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। কিন্তু এই দুর্ঘটনার পর বাসচালকের উপর প্রশ্ন উঠতে শুরু করেছে। প্রশ্ন উঠছে, দক্ষ বাসচালক হয়েও তিনি কীভাবে উচ্চতা বুঝতে পারলেন না? এও জানা গিয়েছে, বাসটি ওই রুটে চলে না। তাহলে আজ কেন নতুন রুটে চলল বাস? প্রশ্ন উঠেছে তা নিয়েও। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

[ সঙ্গমের সময় দম আটকে মৃত্যু তরুণীর, খুনের অভিযোগ দায়ের প্রেমিকের বিরুদ্ধে ]

মঙ্গলবার সকালে আরও একটি দুর্ঘটনার সাক্ষী ছিল মুম্বই। মুম্বইয়ের আন্ধেরি স্টেশনের কাছে ভেঙে পড়ে গোখলে ব্রিজ। ঘটনায় এখনও পর্যন্ত ছ’জনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। তাঁদের মধ্যে দু’জন আইসিইউতে ভরতি। সেতু ভেঙে পড়ার ফলে মুম্বইয়ে ব্যহত ট্রেন চলাচল। পশ্চিম শাখায় ট্রেন চলাচলের উপর প্রভাব পড়ে। আন্ধেরি ও বান্দ্রা স্টেশনের মধ্যে ট্রেন চলাচল অনিয়মিত হয়ে পড়েছে। সেতুটি আন্ধেরি পূর্ব ও আন্ধেরি পশ্চিমের মধ্যে সংযোগ রক্ষা করত। ফলে এখন দুই জায়গার মধ্যে যোগাযোগে সমস্যা দেখা দেয়। ঘটনাস্থলে পৌঁছায় জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী ও দমকল। উদ্ধারকাজ চালান এই দুই সংস্থার কর্মীরাই। তবে স্বস্তির কথা, সেখানেও কোনও মৃত্যুর খবর পাওয়া যায়নি। প্রবল বৃষ্টির ফলে এই বিপর্যয় ঘটেছে বলে মনে করছে পুলিশ।

The post বাসের ছাদ ফুঁড়ে ঢুকে গেল ব্যারিকেড, একই দিনে দুই দুর্ভোগের সাক্ষী মুম্বই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement