shono
Advertisement

সাইকেল নিয়ে মেট্রোয় উঠলেন যুবক! ভাইরাল মুম্বইয়ের ভিডিও

সাইকেল নিয়ে কীভাবে মেট্রোয় উঠলেন যুবক?
Posted: 02:08 PM Oct 23, 2023Updated: 02:08 PM Oct 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিড় ঠেলে, প্রচুর জিনিস নিয়ে মেট্রোয় তো সকলেই ওঠেন। কিন্তু আস্ত একটি সাইকেল চালিয়ে মেট্রোর কামরায় ঢুকে পড়লেন? এমনই আশ্চর্য দৃশ্যের সাক্ষী রইল মুম্বই মেট্রো (Mumbai Metro)। সাইকেল নিয়ে মেট্রোয় উঠে গন্তব্যে পৌঁছে নেমে পড়লেন এক যুবক। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। মেট্রো-সাইকেলের এই সফরের ভিডিও বেশ মনে ধরেছে নেটিজেনদের।

Advertisement

ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল থেকেই ভিডিও পোস্ট করেছেন হর্ষিত অনুরাগ নামে এক যুবক। দেখা যাচ্ছে, মেট্রো স্টেশনের প্ল্যাটফর্ম ধরে সাইকেল নিয়েই এগিয়ে যাচ্ছেন তিনি। নির্দিষ্ট সময়ে ট্রেন এল। সাইকেল নিয়েই সটান কামরায় উঠে পড়লেন। কামরার পাশে একটি জায়গায় সাইকেল দাঁড় করিয়ে বসে পড়লেন সিটে। তার পর গন্তব্যে পৌঁছে আবার সাইকেল নিয়ে প্ল্যাটফর্মে নেমে পড়লেন। 

[আরও পড়ুন: অনুরাগের হাতে হাত, নাড্ডার পাশে বসে বিশ্বকাপে মজে কংগ্রেসের মুখ্যমন্ত্রী]

কেন হঠাৎ এমন সফর? নিজেই তার উত্তর জানিয়েছেন হর্ষিত। তিনি বলেন, মুম্বইয়ের যানজটপূর্ণ রাস্তায় সাইকেল চালানোর সঙ্গে মেট্রোর যাত্রাটা মিশিয়ে ফেলার চেষ্টা করতে গিয়েই এই প্ল্যান। সাইকেলে চেপে যেমন মুম্বইয়ের অলিগলি ঘুরে দেখা যায়, অন্যদিকে মুম্বই শহরের নাগরিক জীবনযাত্রার ছবি ধরা পড়ে মেট্রোয়। দুই যানকে মিলিয়ে দিয়ে বেশ রোমাঞ্চকর একটা ব্যাপার করার পরিকল্পনা ছিল। যেমন ভাবা তেমন কাজ। হর্ষিতের এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

মেট্রোর মধ্যে বিনামূল্যে সাইকেল রাখার ব্যবস্থা করেছে মুম্বই মেট্রোর কর্তৃপক্ষ। সেই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরা। পাশাপাশি সাইকেল নিয়ে মেট্রোয় ওঠার ব্যবস্থা রাখা হয়েছে স্টেশনে, সেটিও নেটদুনিয়ার মন কেড়েছে।

[আরও পড়ুন: মর্মান্তিক! রাতভর ঠাকুর দেখে ভোরে ফেরার সময় বাইক দুর্ঘটনায় মৃত ২ ভাই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার