shono
Advertisement

তারকাদের গাড়ি ধাওয়া করলেই কড়া পদক্ষেপ, সংবাদমাধ্যমকে হুঁশিয়ারি মুম্বই পুলিশের

দীপিকা পাড়ুকোনের গাড়ি ধাওয়া করার ভিডিও ভাইরাল হতেই এই পদক্ষেপ। The post তারকাদের গাড়ি ধাওয়া করলেই কড়া পদক্ষেপ, সংবাদমাধ্যমকে হুঁশিয়ারি মুম্বই পুলিশের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:55 PM Sep 27, 2020Updated: 01:55 PM Sep 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে (Drugs probe) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমন পেয়ে শনিবার জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে দেখা গিয়েছিল বলিউডের তিন নামী অভিনেত্রীকে। ওইদিন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানরা হাজিরা দিতে যাওয়ার সময় ঝুঁকিপূর্ণ ভাবে তাঁদের গাড়ির পিছু নিতে দেখা যায় সংবাদমাধ্যমের একাংশকে। এজন্য তাদের তীব্র সমালোচনা করেছে মুম্বই পুলিশ (Mumbai Police)।

Advertisement

শনিবার মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার সংগ্রাম সিং নিশানদার বলেন, পুলিশ লক্ষ্য করেছে বহু সংবাদমাধ্যমের গাড়ি ওই অভিনেত্রীদের গাড়িকে রীতিমতো অনুসরণ করছিল। এটা অত্যন্ত ঝুঁকিপূর্ণ কাজ বলে জানান তিনি।তিনি বলেন, ‘‘এটা তাঁদের জন্য ঝুঁকিপ্রদ তো বটেই। সেই সঙ্গে যাঁরা গাড়িতে যাচ্ছিলেন এবং সাধারণ মানুষের জন্যও অত্যন্ত ঝুঁকির। এমনটা বরদাস্ত করা হবে না।’’ তিনি সংবাদমাধ্যমকে সতর্ক করে জানিয়েছেন, কোনও গাড়িকে এভাবে যেন আর তাড়া না করা হয়। অন্যথায় সেই গাড়িকে বাজেয়াপ্ত করা হবে এবং সংশ্লিষ্ট গাড়ির চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

[আরও পড়ুন: ‘মাদক সেবনকে সমর্থন করি না’, অভিযোগ উঠতেই সাফাই করণ জোহরের]

গতকালই একটি ভিডিও ভাইরাল হয়েছিল। এক জনপ্রিয় সংবাদ চ্যানেলের সাংবাদিকের তোলা সেই ভিডিওতে দেখা গিয়েছে, দীপিকা পাড়ুকোনের গাড়িকে কীভাবে তাড়া করছে সাংবাদিকদের গাড়ি। কালকের আগেও, গত মাস দুয়েক ধরে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তকে কেন্দ্র করে বারবারই এই ধরনের মরিয়া হয়ে পিছু নেওয়ার ঘটনা সামনে এসেছে। তার মধ্যে অন্যতম ছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে ধাওয়া করার ঘটনা।

[আরও পড়ুন: NCB’র জিজ্ঞাসাবাদে ‘ড্রাগ চ্যাটে’র কথা স্বীকার দীপিকার! বিস্ফোরক তথ্য দিলেন শ্রদ্ধা কাপুরও]

 

সেলেব্রিটিদের ভিডিও, ছবি তুলতে কিংবা বাইট সংগ্রহের জন্য সাংবাদিকদের মিজেদের মধ্যেও দেখা গিয়েছে উত্তপ্ত বাদানুবাদ। এমনকী ধস্তাধস্তির ঘটনাও লক্ষ করা গিয়েছে।

এদিকে দীপিকা সহ শনিবার যাঁরা তলব পেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে এসেছিলেন, তাঁদের সকলেরই মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গিয়েছে।

The post তারকাদের গাড়ি ধাওয়া করলেই কড়া পদক্ষেপ, সংবাদমাধ্যমকে হুঁশিয়ারি মুম্বই পুলিশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement