shono
Advertisement
Bohurupi

'বহুরূপী'র শতাধিক শো প্রায় হাউসফুল! বাংলা সিনেমার সাফল্যে আপ্লুত নন্দিতা-শিবপ্রসাদ

বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলছে পুজোর এই ছবি।
Published By: Suparna MajumderPosted: 12:28 PM Oct 11, 2024Updated: 12:28 PM Oct 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলছে 'বহুরূপী'। পুজোর মরশুমে ছবির শতাধিক শো প্রায় হাউসফুল। উইন্ডোজ প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এক্স হ্যান্ডেলে জানানো হয়েছে এই খবর। এই সাফল্যে আপ্লুত নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। শুধু 'বহুরূপী' নয়, এই সাফল্যকে তাঁরা বাংলা সিনেমার জয় হিসেবেও দেখছেন।

Advertisement

সংবাদমাধ্যমকে দেওয়া যৌথ বিবৃতিতে নন্দিতা-শিবপ্রসাদ জানান, 'বহুরূপী' যেভাবে দর্শকদের ভালোবাসা পেয়েছে তাতে তাঁরা আপ্লুত। মানুষের মন ছুঁয়ে যাওয়া গল্প যা বাংলার ঐতিহ্যকেও বহন করবে, এমন গল্প তৈরি করাই তাঁদের সবসময়ের লক্ষ্য। আর দর্শকরা যখন 'বহুরূপী'র সঙ্গে একাত্ম হয়ে উঠতে পারছেন, তা দেখে বড় ভালো লাগছে পরিচালক জুটির। তাঁদের বিশ্বাস, এই সময়টা বাংলা সিনেমার জন্য খুবই উল্লেখযোগ্য একটি অধ্যায়। পাশে দাঁড়ানোর জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন দুজন।

মূলত চোর-পুলিশ খেলার মন্ত্রণার উপর ছবির ভাবনা প্রতিষ্ঠিত। ‘ব্যাঙ্ক ডাকাত’ শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁকে ধরতে মরিয়া ‘সুপারকপ’ আবির চট্টোপাধ্যায়। দুই তারকার সম্মুখ সমরের গল্প দেখা যাচ্ছে সিনেমা হলে। ছবিতে আবিরের নায়িকা ঋতাভরী চক্রবর্তী। আর কৌশানি মুখোপাধ্যায় রয়েছেন শিবপ্রসাদের বিপরীতে।

 

‘বহুরূপী’তে পুলিশ ও ডাকাতের যে-দাম্পত্য সমান্তরাল, তা বেশ আগ্রহব্যঞ্জক। একদিকে রুচিশীল ও সমস্যাজর্জর, অথচ উপরিতলে নিরাপদ এক বৈবাহিক জীবনের আলাপ, অন্যদিকে সারল্যের মধ্যেও উদ্দামতা ও অনিশ্চয়তার প্রেম ও মিলনের সরগম– যেন আশ্চর্য এক বৈপরীত্য ও সেতুবন্ধনকে প্রতিষ্ঠা দিয়ে চলে। সপ্তমীর দিনই সেঞ্চুরি হাঁকিয়েছিল উইন্ডোজ প্রোডাশনের ছবি। এবার অষ্টমীর পালা।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলছে 'বহুরূপী'।
  • পুজোর মরশুমে ছবির শতাধিক শো প্রায় হাউসফুল।
Advertisement