shono
Advertisement

আরসিবি বিদায় নিতেই কটাক্ষ করে পোস্ট নবীনের, তীব্র সমালোচনা ক্রিকেটপ্রেমীদের

বিরাটের নজিরের দিনেই টুর্নামেন্ট থেকে বিদায় আরসিবির।
Posted: 10:37 AM May 22, 2023Updated: 10:37 AM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) বনাম নবীন উল হকের (Naveen Ul Haq) দ্বৈরথ যেন কিছুতেই থামছে না। রবিবার নজির গড়ার পরেও দলকে প্লে পফে তুলতে পারেননি বিরাট। তারপরেই কিং কোহলিকে কটাক্ষ করতে ইঙ্গিতবাহী পোস্ট করেন আফগান বোলার। প্রসঙ্গত, নবীনের দল লখনউ সুপার জায়ান্টস আগেই প্লে অফে উঠে গিয়েছে। তার পর কার্যত আরসিবি ও কোহলির কাটা ঘায়ে নুনের ছিটে দিতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নবীন।

Advertisement

চলতি আইপিএলে (IPL) বারবার উত্তেজনা তৈরি হয়ে আরসিবি বনাম লখনউয়ের ম্যাচে। তবে দুই দলের মধ্যে অশান্তির সূত্রপাত বিরাট কোহলি ও নবীন উল হকের মধ্যে। মাঠের মধ্যেই তরুণ আফগান বোলারকে জুতো দেখানোর অভিযোগ ওঠে বিরাটের বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিবাদ করতে গিয়েই বচসায় জড়িয়ে পড়েন নবীন। সেই ঘটনার রেশ গড়ায় মাঠের বাইরেও। বিরাটের সঙ্গে কার্যত হাতাহাতিতে জড়িয়ে পড়েন লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীর। 

[আরও পড়ুন: শিয়ালদহ-নৈহাটি শাখায় ব্যাহত ট্রেন চলাচল, অফিস টাইমে ভোগান্তিতে যাত্রীরা]

এই ঘটনার পর থেকেই একাধিকবার কোহলি ও আরসিবিকে উদ্দেশ্য করে ইঙ্গিতবাহী পোস্ট করেছেন নবীন। আরসিবির হারের পর প্রায় উদযাপনের মুডে নানা মন্তব্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। রবিবারও তার অন্যথা হয়নি। গুজরাট টাইটান্সের কাছে হেরে আরসিবির আইপিএল অভিযান শেষ হতেই একটি মিম পোস্ট করেন নবীন। সেখানে দেখা যাচ্ছে, হেসে একেবারে গড়িয়ে পড়ছেন এক ব্যক্তি।

নবীনের এই পোস্ট দেখার পরেই ক্ষোভে ফেটে পড়েন ক্রিকেটপ্রেমীদের একাংশ। তাঁদের মতে, একটি দল বা ব্যক্তিকে বারবার কটাক্ষ করা একেবারেই উচিত নয়। এবার ভদ্রতার সীমা অতিক্রম করে ফেলছেন নবীন। একজন ক্রিকেটপ্রেমী বলেছেন, “আমি রশিদ খানকে অনুরোধ করব নবীনকে সংযত করতে। কারণ নবীন একাই সমস্ত আফগান খেলোয়াড়দের প্রতি বিরূপ মনোভাব তৈরি হচ্ছে।” চলতি বছরের মতো আরসিবির আইপিএল অভিযান শেষ। কিন্তু নবীন-বিরাট ঠাণ্ডা লড়াই কবে শেষ হবে, তার উত্তর অজানাই। 

[আরও পড়ুন: সার্ভিস রিভলবার থেকে গুলি, থানায় বসেই আত্মহত্যার চেষ্টা পুলিশকর্মীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement