shono
Advertisement

পরপুরুষের সঙ্গে ‘কুকীর্তি’! বিতর্কের চাপে ‘ড্যামেজ কন্ট্রোল’ নওয়াজের স্ত্রী আলিয়ার

আলিয়া সিদ্দিকির জীবনে কে এই রহস্যময় ব্যক্তি?
Posted: 04:56 PM Jun 08, 2023Updated: 04:56 PM Jun 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে বিবাহ বিচ্ছেদের আগেই পরপুরুষে মন মজেছে আলিয়া সিদ্দিকির। যে সম্পর্কের কাদা ছোড়াছুড়ি গড়িয়েছে আদালত অবধি! সেখানে এবার নতুন টুইস্ট! যাবতীয় আইনি জটিলতার মাঝেই বিটাউনে গুঞ্জন- আলিয়া নাকি নতুন করে প্রেমে পড়েছেন। রহস্যময় ব্যক্তির সঙ্গে ছবি শেয়ার করা নিজেই যদিও সেই জল্পনায় ইন্ধন জুগিয়েছেন। বিতর্কে পড়তেই এবার মুখ খুললেন আলিয়া।

Advertisement

দিন দুয়েক আগের কথা। মিস্ট্রি ম্যানের সঙ্গে ছবি পোস্ট করে নওয়াজউদ্দিন-পত্নী প্রশ্ন ছুঁড়েছিলেন, ‘আমার কি খুশি থাকার অধিকার নেই?’ সেই থেকেই জল্পনা-কল্পনার সূত্রপাত। নতুন পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ানোয় কটু কথাও শুনতে হয়েছে তাঁকে। কে এই ব্যক্তি? আলিয়া নিজেই ফাঁস করলেন।

[আরও পড়ুন: ‘চুমু-বিতর্ক’কে বুড়ো আঙুল! তিরুপতি-দর্শনে মনে বল পেলেন ‘সীতা’ কৃতী স্যানন]

এক সাক্ষাৎকারে আলিয়া সিদ্দিকি জানান, “তিনি ইতালীয় এবং আইটি সেক্টরে কর্মরত। এক বছর আগে দুবাইতে আমাদের এক ঘনিষ্ঠ বন্ধুর পার্টিতে দেখা হয়। সেখানেই মনে ধরে। ওই প্রথমে এগিয়ে এসে আমার সঙ্গে কথা বলে। ও বুদ্ধিমান, সরল, অত্যন্ত শ্রদ্ধেয় এবং যত্নশীল। কঠিন সময়ে মানসিকভাবে সাহস জুগিয়েছে। ও চায় আমি জীবনে বড় হই। মাঝেমধ্যে ভাবি, ইশ ওঁর সঙ্গে যদি আমার আগে দেখা হত। ও ফ্রেঞ্চ, ইতালিয়ান ভাষায় বেশি স্বচ্ছন্দ্য হলেও আমরা ইংরেজিতে কথা বলি। তবে আমার জন্য হিন্দি শিখছে। আর আমাকে ওর ভাষা শেখাচ্ছে। শিগগিরই ভারতে আসবে আমার সঙ্গে দেখা করতে।”

এরপরই আলিয়ার সংযোজন, “আমার চরিত্র নিয়ে কাটাছেঁড়া করার অধিকার কারও নেই। বছর দুয়েক আগে ডিভোর্স ফাইল করেছি। আমার নতুন সম্পর্ক এর নেপথ্যে দায়ী নয়। আমার বিয়ে ভাঙা নিয়েও ওর কিছু যায় আসে না। তবে নওয়াজের সঙ্গে কথা বলতে হয় বাচ্চাদের মুখের দিকে চেয়ে। ১৯ বছর ধরে তিক্ত সম্পর্ক বহন করেছি। শেষমেশ সেই সম্পর্ক থেকে মানসিক মুক্তি পেয়েছি। এখন খুশিতে রয়েছি।”

[আরও পড়ুন: ফের একবার ‘মসিহা’ সোনু সুদ, করমণ্ডল দুর্ঘটনাগ্রস্তদের জন্য খুললেন হেল্পলাইন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement