shono
Advertisement

‘ভাবলাম বাবা-মেয়ে, এখন দেখি স্বামী-স্ত্রী!’, ‘গাঁটছড়া’য় ঋদ্ধিমান-বিন্দির সম্পর্ক নিয়ে কটাক্ষ

নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় কুমন্তব্য।
Posted: 04:30 PM May 31, 2023Updated: 05:26 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাহিনি পালটে গিয়েছে। তবে ট্রোলের ধারা অব্যাহত রয়েছে। নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই কটাক্ষের মুখে জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora)।

Advertisement

কুড়ি বছর এগিয়ে গিয়েছে ‘গাঁটছড়া’র কাহিনি। যে সন্তানের জন্ম দিতে গিয়ে খড়ির (সোলাঙ্কি রায়) মৃত্যু হয়েছে সেই আয়ুষ্মান এখন গায়ক হওয়ার স্বপ্ন দেখে। অন্যদিকে খড়ির মৃত্যুর জন্য ছেলেকেই দায়ী করে ঋদ্ধিমান (গৌরব চট্টোপাধ্যায়)। এমন পরিস্থিতিতেই আসে বিন্দির (সোমাশ্রী) চরিত্র। পড়াশোনা করতে চায় বিন্দি। কিন্তু জোর করে তাঁর বিয়ে দেওয়ার চেষ্টা হয়।

[আরও পড়ুন: ‘এক কুওয়ারা…’ রুবেল! বন্ধুর বিয়েতে চুটিয়ে নাচ ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের সৃজনের]

যে প্রোমো নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় তাতে দেখানো হচ্ছে, বিয়ের সাজেই পালাচ্ছে বিন্দি। তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় ঋদ্ধিমান। এতেই শোরগোল পড়ে গিয়েছে। নানা কুমন্তব্য করা হয়েছে প্রোমোর কমেন্টবক্সে।

“ভেবেছিলাম বাবা-মা, এখন দেখি স্বামী-স্ত্রী”, “এবার দেখানো হবে নিশ্চয়ই খড়ির পুনর্জন্ম বিন্দি”, এমন মন্তব্য করা হয়েছে ভিডিওর কমেন্টে। ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের বিষয়বস্তুর প্রসঙ্গ তুলেও কটাক্ষ করা হয়েছে। খড়ি অর্থাৎ সোলাঙ্কির জায়গা কেউ নিতে পারবে না, এমনটাও দাবি করেছেন একজন।

[আরও পড়ুন: বিয়ের প্রস্তাব পেলেন শ্রীলেখা! ‘পাত্র সুবিধার তো?’ জানতে চাইলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার