shono
Advertisement

দেখা যাবে নতুন ভূমিকায়! ধোনির পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

সোশাল মিডিয়ায় ঠিক কী লিখলেন ক্যাপ্টেন কুল?
Posted: 08:22 PM Mar 04, 2024Updated: 08:47 PM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৩ আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরই ভক্তদের কৌতূহল মিটিয়ে মহেন্দ্র সিং ধোনি জানিয়ে দিয়েছিলেন যে পরের মরশুমেও তাঁকে দেখা যাবে চেন্নাই সুপার কিংসের জার্সিতে। সেই মতো এবারও অনুশীলনে নেমে পড়েছেন ক্যাপ্টেন কুল। কিন্তু আইপিএল শুরুর সপ্তাহ তিনেক আগে তাঁর পোস্ট ঘিরে ছড়াল তীব্র জল্পনা। নতুন মরশুমে নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে। সোশাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন তিনি।

Advertisement

এমনিতে সোশাল মিডিয়ায় বিশেষ অ্যাকটিভ নন ধোনি। ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন তিনি। ২০২০ সালের ১৫ আগস্ট সোশাল হ্যান্ডেলেই পোস্ট করেই আচমকা নিজের অবসরের কথা ঘোষণা করেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। এবার আইপিএলের আগে ফের চমকে দিলেন ধোনি। তিনি লিখেছেন, “নতুন মরশুম আর নতুন ভূমিকায় ধরা দিতে মুখিয়ে রয়েছি। অপেক্ষা করুন।” ব্যস, এই কয়েকটা শব্দেই ঘুম উড়েছে ক্রিকেটপ্রেমীদের। নতুন করে জল্পনা শুরু হয়েছে, তবে কি অধিনায়কের বদলে অন্য কোনও ভূমিকায় দেখা যাবে ধোনিকে?

[আরও পড়ুন: দেশের সব হাসপাতালে চিকিৎসা খরচ সমান হোক, কেন্দ্রকে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের]

গতবারের আইপিএলের পর হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল ধোনির। জানা গিয়েছিল, টুর্নামেন্টে চোট নিয়েই নাকি খেলেছিলেন তিনি। তবে তখন থেকেই অপেক্ষার প্রহর গুনতে শুরু করেন অনুরাগীরা। ফের কবে ব্যাট হাতে দেখা মিলবে মাহির! ফের কবে গ্যালারিতে গলা ফাটিয়ে বলা যাবে, ‘মাহি মার রহা হ্যায়।’ ভক্তদের উৎসাহের পারদ চড়িয়ে সম্প্রতি চেন্নাই দলের অনুশীলনে দেখা যায় ধোনিকে। সেখানে তাঁর ব্যাটিংয়ের ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়।

তবে এবার ধোনির পোস্টে নতুন করে জল্পনা শুরু হল। তবে কি মেন্টর কিংবা কোচের ভূমিকায় দেখা যাবে তাঁকে? অধিনায়ক হিসেবে কি মাঠে নামবেন না তিনি? কারণ বড়সড় কোনও বিষয় না হলে সাধারণত সোশাল মিডিয়া ব্যবহার করেন না ধোনি। তবে আপাতত অপেক্ষা করা ছাড়া আর কোনও উপায় নেই ক্রিকেটপ্রেমীদের।

[আরও পড়ুন: রাজনীতিতে বাণপ্রস্থ ঘোষণা করেও প্রত্যাবর্তন, লোকসভা ভোটের প্রার্থী হচ্ছেন মিমি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement