shono
Advertisement

শ্বশুরবাড়িতে পা রেখেই রান্নাঘরে রাকুলপ্রীত, কী রাঁধলেন জ্যাকি ঘরনি?

২১ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন রাকুল ও জ্যাকি।
Posted: 04:19 PM Feb 27, 2024Updated: 04:20 PM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোয়ায় জমজমাট বিয়ের পর, এবার মুম্বইয়ে সুখের সংসার শুরু রাকুলপ্রীত সিং ও জ্যাকি ভগনানির। আর এবার তো শ্বশুরবাড়ির রান্নাঘরের দায়িত্বও নিয়ে ফেললেন রাকুল। ইনস্টাগ্রামে রাকুল শেয়ার করলেন তাঁর প্রথম দিনের রান্না।

Advertisement

তা কী রেঁধেছেন রাকুল?

রাকুল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এক বাটি হালুয়ার ছবি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘চৌকা চারধানা’। এর অর্থ বিয়ের পর প্রথম রান্না। সংসারে শ্রীবৃদ্ধি আনতেই নতুন বউরা মিষ্টান্ন রান্না করেন। আর তাকে বলে ‘চৌকা চারধানা’। বিয়ের পর ঠিক এমনই ছবি শেয়ার করেছিলেন ক্যাটরিনা কাইফও। তিনিও বানিয়ে ছিলেন হালুয়া।

[আরও পড়ুন: ফের প্রেম ভাঙল সলমনের! দুবাইয়ে ইউলিয়াকে এভাবে এড়ালেন? ভাইরাল ভিডিও]

২১ ফেব্রুয়ারি, নীল আভায় ফুলের সাজে মাখানো এক ছিমছাম অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, বলিউডের সহকর্মী এবং পরিবার পরিজনদের সাক্ষী রেখেই একসঙ্গে জীবন কাটানোর অঙ্গীকার বদ্ধ হলেন রাকুলপ্রীত-জ্যাকি। বিয়ের আসর মেতে উঠেছিল শাহরুখ খানের গানে। ফিল্মি কায়দাতেই বিয়ে সেরেছেন রাকুল ও জ্যাকি। এমনকী, বিয়ের মণ্ডপে বেজে চলেছে বলিউড ছবির গান। মঙ্গলবার সন্ধেয় সঙ্গীতের অনুষ্ঠানও জমে উঠেছিল। নেচে-গেয়ে আসর মাতিয়েছেন শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা। ভূমি পেড়নেকরও পারফর্ম করেছেন।

[আরও পড়ুন: ‘গরীবরা কেমন আছো?’, হানি সিংয়ের দেওয়া খাঁটি সোনার কেক কেটে কটাক্ষের মুখে উর্বশী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement