shono
Advertisement

চাপে পড়ে ডিগবাজি! ভারতে বিশ্বকাপ খেলতে আপত্তি নেই পাকিস্তানের

একদিন আগেই ভারতে দল পাঠাতে আপত্তি জানিয়েছিলেন পিসিবির শীর্ষ আধিকারিক। The post চাপে পড়ে ডিগবাজি! ভারতে বিশ্বকাপ খেলতে আপত্তি নেই পাকিস্তানের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:04 PM Jan 26, 2020Updated: 03:04 PM Jan 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র কয়েক ঘণ্টা। তার মধ্যেই নিজেদের অবস্থান তেকে ১৮০ ডিগ্রি ঘুরে গেল পাকিস্তান ক্রিকেট বোর্ড (Pakistan Cricket Board)। পিসিবির তরফে ওয়াসিম খান (Wasim Khan) জানিয়ে দিলেন, আগামী বছর ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেলার প্রশ্নই ওঠে না। এই ওয়াসিম খানের বক্তব্যেই ভারতের মাটিতে পাকিস্তানের খেলতে আসা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। তিনিই আবার যাবতীয় সংশয় উড়িয়ে দিলেন।

Advertisement


পিসিবির শীর্ষ আধিকারিক ওয়াসিম খান শনিবার বলেন, “ভারত যদি এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না যায়, তাহলে ২০২১ সালে ভারতে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপেও দল পাঠাবে না পাকিস্তান। আমাদের এশিয়া কাপ আয়োজনের দায়িত্ব আইসিসি দেয়নি। দিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। তাই, এ ব্যপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে একমাত্র এসিসি (Asian Cricket Council)।” ওয়াসিমের এই মন্তব্যে তীব্র বিতর্ক সৃষ্টি হয়। ক্রিকেট মহলের চাপে কয়েক ঘণ্টার মধ্যেই অবস্থান বদলান ওয়াসিম। এবার তিনি দাবি করেন, “এই মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি বলতে চেয়েছিলাম, আমাদের কিছু বিষয় নিয়ে সংশয় আছে। নিরাপত্তা নিয়ে প্রশ্ন আছে।ভিসা পাওয়া নিয়েও সংশয় আছে। তবে, আমি নিশ্চিত সব সমস্যার সমাধান হয়ে যাবে।” তিনি সাফ জানিয়ে দিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো আইসিসির টুর্নামেন্ট বয়কট করার কোনও প্রশ্নই ওঠে না।

[আরও পড়ুন: ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে বর্ধমানে হাজির লারা, জনতার উচ্ছ্বাসে আপ্লুত কিংবদন্তি]

বিশ্বকাপ নিয়ে সুর বদলালেও পাকিস্তান যে এশিয়া কাপ আয়োজনের দাবি থেকে এখনই সরে আসছে না, তাও জানিয়ে দিয়েছেন পিসিবির কার্যকারী আধিকারিক। ওয়াসিম খান সাফ জানিয়ে দিয়েছেন, “আমার বক্তব্য পুরোপুরি ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে। যদিও আমরা এখনও এশিয়া কাপ আয়োজন করতে চাই। এবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে ঠিক করতে হবে, ভারতের ম্যাচগুলি তাঁরা কোথায় আয়োজন করাতে চায়।”

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে ঋষভের পরিবর্তে কি রাহুলই প্রথম পছন্দ? মুখ খুললেন সৌরভ]

উল্লেখ্য, এ বছরের শেষের দিকেই পাকিস্তানে এশিয়া কাপ আয়োজিত হওয়ার কথা। নিরাপত্তার কথা ভেবে সে দেশে দল পাঠাতে রাজি নয় ভারত। ভারতীয় বোর্ডের এই অবস্থানে খাপ্পা পাকিস্তান শনিবার আগামী বছর ভারতে আয়োজিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ বয়কটের হুমকি দিয়েছিল। তা আবার প্রত্যাহারও করে নিল পাক বোর্ড।

The post চাপে পড়ে ডিগবাজি! ভারতে বিশ্বকাপ খেলতে আপত্তি নেই পাকিস্তানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement