shono
Advertisement

শহরে গ্রেপ্তার কুখ্যাত মাদক পাচারকারী, উদ্ধার ২ কেজি চরস 

বেকার যুবকদের টার্গেট করত মুরসালিন। The post শহরে গ্রেপ্তার কুখ্যাত মাদক পাচারকারী, উদ্ধার ২ কেজি চরস  appeared first on Sangbad Pratidin.
Posted: 06:02 PM Jun 14, 2018Updated: 06:32 PM Jun 14, 2018

অর্ণব আইচ: মাদক বিরোধী অভিযানে বড়সড় সাফল্য পেল পুলিশ। বুধবার রাতে কলকাতায় পুলিশের জালে ধরা পড়ে কুখ্যাত মাদক পাচারকারী মুরসালিন। তার কাছ থেকে উদ্ধার করা হয় নিষিদ্ধ মাদক।

Advertisement

[ডাক্তারের পর কলেজ ছাত্রী, এবার মাদক পাচারের চেষ্টা দমদম সেন্ট্রাল জেলে]

পুলিশ সূত্রে খবর, ৩২ বছরের মুরসালিনের বাড়ি মোমিনপুরে। গতকাল রাতে মেহের আলি রোডের কাছ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছে প্রায় ২ কিলোগ্রাম চরস পাওয়া গিয়েছে। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় ইকবালপুর থানায়। তার বিরুদ্ধে ফৌজদারি আইনের ২০ বি ধারায় মামলা রুজু করা হয়েছে। আন্তর্জাতিক মাদক পাচারচক্রের এক চাঁই ধৃত। চক্রের জাল ছড়িয়ে রয়েছে নেপাল ও হংকং পর্যন্ত। নেপাল থেকে সীমান্ত পেরিয়ে দেশে মাদক নিয়ে আসত মুরসালিন। তারপর সবগুলি বাজারে ছড়িয়ে দেওয়া হত। এই কাজের জন্য বেকার যুবকদের টার্গেট করত মুরসালিন। ওই যুবকদের টাকার লোভ দেখিয়ে দলে টানত সে। তারপর চলত প্রশিক্ষণ। ট্রেনিংয়ের শেষে ওই যুবকদের ‘ড্রাগ মিউল’ হিসেবে মাদক পাচারে ব্যবহার করত মুরসালিন। তার গ্রেপ্তারি পাচারচক্রের উপর বড় আঘাত বলেই মনে করছে পুলিশ।

কলকাতা-সহ রাজ্যে রমরমিয়ে চলছে মাদকের ব্যবসা। বাংলাদেশ ও নেপাল হয়ে রাজ্যে ঢুকছে নিষিদ্ধ মাদক। তবে পাচারচক্রের কোমর ভাঙতে তৎপর এনসিবি ও পুলিশ। এর আগেও একাধিক অভিযানে জালে পড়েছে বেশ কয়েকজন পাচারকারী। গত সপ্তাহে আলিপুর সেন্ট্রাল জেলে মাদক পাচারের চেষ্টা ভেস্তে দেওয়া হয়৷ ব্যাগের ভিতরে গাঁজা, মদ ও মোবাইল পাচার করতে গিয়ে ধরা পড়ে যান আলিপুর সেন্ট্রাল জেলের চিকিৎসক আমিতাভ চৌধুরি। তাঁর স্টেথোস্কোপের ব্যাগ থেকে উদ্ধার হয় দু’কেজি গাঁজা।

[মাদকের বিরুদ্ধে অলআউট অভিযানে ব়্যাব, বাংলাদেশে খতম ১৫ পাচারকারী]

The post শহরে গ্রেপ্তার কুখ্যাত মাদক পাচারকারী, উদ্ধার ২ কেজি চরস  appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার