shono
Advertisement

OMG! দ্বিতীয় বিয়েতে রাজি নয় পরিবার, গোঁসা করে ল্যাম্পপোস্টে চড়লেন ষাটের ‘যুবক’!

বাস্তবের 'বীরু'র কাণ্ড দেখে থ গ্রামবাসীরা!
Posted: 01:29 PM Mar 11, 2021Updated: 02:03 PM Mar 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাসন্তীর জন্য গ্রামের জলের ট্যাংকের উপরে উঠে পড়েছিল বীরু। ‘শোলে’ ছবির এই আইকনিক দৃশ্যের কথা নতুন করে কাউকে মনে করিয়ে দিতে হবে না। রাজস্থানের (Rajasthan) ৬০ বছরের বৃদ্ধের কাহিনি বুঝিয়ে দিল রিল লাইফ আর রিয়েল লাইফ কখনও কখনও মিলেমিশে যায়। সঙ্গিনীর দাবিতে ইলেকট্রিক পোস্টে উঠে পড়লেন ওই বিপত্নীক বৃদ্ধ। তাঁর কাণ্ড দেখে থ গ্রামবাসী। এমন ঘটনা দেখে মনে পড়ে যায় দীনবন্ধু মিত্রের নাটক ‘বিয়ে পাগলা বুড়ো’র কথাও।

Advertisement

ঠিক কী ঘটেছিল? রাজস্থানের ঢোলপুর জেলার বাসিন্দা সোবরান সিংয়ের পাঁচ সন্তান। রয়েছে নাতি-নাতনিও। স্ত্রী গত হয়েছেন বছর চারেক হল। এহেন বৃদ্ধের হঠাৎই শখ হল ফের ছাদনাতলায় যাবেন তিনি। যাবেনই। কিন্তু তাঁর এমন জেদকে মেনে নিতে রাজি নন বাড়ির লোকেরা। এই নিয়ে ঝগড়া। শেষ পর্যন্ত রেগেমেগে সোজা ল্যাম্পপোস্টে উঠে পড়লেন সোবরান সিং।

[আরও পড়ুন: নারীশক্তিকে কুর্নিশ, চোখ বন্ধ অবস্থায় ১৫৫ ফুট উঁচু পাহাড় থেকে নেমে রেকর্ড মায়ের]

স্বাভাবিক ভাবেই এমন কাণ্ড দেখে ভিড় জমে যায় পোস্টের তলায়। ক্রমে ভিড় বাড়ে। কিন্তু নিচে নামার কোনও লক্ষণই দেখাননি বৃদ্ধ। উলটে তিনি হুমকি দেন হাই টেনশন তার স্পর্শ করার। এমনকী স্পর্শ করেও ফেলেন। তবে সৌভাগ্য যে, তারে কোনও বিদ্যুতের সংযোগ ছিল না। আগেই সোবরানের পরিবার খবর দিয়ে দিয়েছিল ইলেকট্রিসিটি অফিসে। তখনই বন্ধ করে দেওয়া হয়েছিল ওই লাইনের বিদ্যুৎ সরবরাহ।

নানা ভাবে বৃদ্ধের মানভঞ্জনের চেষ্টা হলেও তিনি নিজের দাবিতেই অনড় ছিলেন। এইভাবে ঘণ্টাখানেক কাটে। এরপর গ্রামের এক অল্পবয়সি তরুণ বৃদ্ধকে বোঝাতে সক্ষম হন। পরে নিচে নেমে আসেন তিনি। কিন্তু হঠাৎ কেন বিয়ের খেয়াল হল তাঁর? কাকেই বা বিয়ে করতে চান তিনি? গ্রামবাসীর প্রশ্নের উত্তরে বৃদ্ধের সাফ কথা, ”যে কারওকে বিয়ে করতে চাই। আসলে আমি একজন সঙ্গী চাই।” বিয়ের (Marraige) পর থেকে ক্রমেই নিঃসঙ্গ হয়ে পড়া বৃদ্ধ বহুদিন ধরেই নাকি বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু তাঁর সন্তানেরা কেউ রাজি হননি। এখন দেখার, এইদিনের ঘটনার পরে তাঁদের মতামত পালটায় কিনা।

[আরও পড়ুন: Galaxy M সিরিজের এই স্মার্টফোনগুলি কিনলে মিলবে আকর্ষণীয় ছাড়, জানুন খুঁটিনাটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার